অস্ট্রেলিয়ান নায়িকাকে হোটেলে নিয়ে অজ্ঞান হয়ে পড়েন শাকিব

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৩, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৯ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিরুদ্ধে গত ১৫ মার্চ মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগ আনেন অস্ট্রেলিয়া বাঙালি প্রযোজক রহমত উল্লাহ। এ খবর প্রকাশ্যে আসার পর চাঁদা দাবি ও হত্যার হুমকির অভিযোগে চিত্রনায়ক শাকিব খান প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, চার বছর আগে শাকিব খান বাংলা ছায়াছবি ‘অপারেশন অগ্নিপথ’ নামে ছবিতে অভিনয় করতে চুক্তিবদ্ধ হন। এ সিনেমায় নায়িকা হিসেবে শিবা আলী খানকে মনোনীত করা হয়। ছবির শুটিংয়ের জন্য ২০১৬ সালের ৩০ আগস্ট অস্ট্রেলিয়া যান। শিবা আলী খান ভিসা জটিলতার কারণে শুটিং করতে অস্ট্রেলিয়ায় যেতে পারেনি। তার জায়গায় বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান এক নারীর সঙ্গে শাকিবকে অভিনয় করার প্রস্তাব দেন রহমত উল্লাহ। তবে শাকিব তার ক্যারিয়ারের কথা চিন্তা করে বিষয়টি নাকচ করে দেন।

পরবর্তীতে একদিন শুটিং শেষে শাকিবকে রিফ্রেশমেন্টের জন্য ক্লাবে নিয়ে যান। সেখানে ওই নারীসহ আরো ২-৩ জন অপরিচিত লোকজনকে দেখতে পান শাকিব। মামলার আসামি রহমত উল্লাহসহ অন্যদের নিয়ে একসঙ্গে ক্লাবে খাওয়া-দাওয়াসহ বিভিন্ন প্রকার পানীয় পান করেন। একপর্যায়ে শাকিব অসুস্থবোধ করেন। হোটেলে ফেরত আসার সময় রহমত উল্লাহ এবং অন্য ২-৩ জন লোককে খুঁজে না পেয়ে ওই নারীর কাছ থেকে বিদায় নেন শাকিব।

গভীর রাতে শাকিব হোটেলে ফেরত আসতে গেলে ওই নারী তাকে জানান, আপনি যেহেতু অসুস্থবোধ করছেন, তাহলে চলেন আমি আপনাকে হোটেল রুমে পৌঁছে দিয়ে আসি। শাকিব অনেকটা নিরুপায় হয়ে তার প্রস্তাবে রাজি হয়ে হোটেল রুমের উদ্দেশে রওনা দেন। আসার সময় বেশি অসুস্থ হয়ে পড়লে শাকিব অজ্ঞান হয়ে যান।

এর আগে বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন শাকিব খান। এদিন তিনি আদালতে উপস্থিত হন। এরপর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। শুনানি শেষে আদালত আগামী ২৬ এপ্রিল আসামিকে আদালতে হাজির হতে সমন জারি করেন।

এরপরে আরেকটি মামলা করতে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে যান শাকিব। তবে আদালত আগামী সোমবার মামলা ফাইল কর‍তে আসতে বলেন।

এর আগে ২০ মার্চ রাতে শাকিব খান মামলা করতে গুলশান থানায় যান। প্রায় দেড়ঘণ্টা থানার ভেতরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর থানা থেকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়