টাইগারদের ঝড় থামল বৃষ্টিতে

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০২, সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ১৩ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ইনিংসের শুরু থেকেই আগ্রাসী ছিলেন বাংলাদেশি ব্যাটসম্যানরা। পাওয়ারপ্লেতে তুলেছেন রেকর্ড সংগ্রহের রান। লিটন দাস ও রনি তালুকদার মিলে গড়েছেন বড় জুটি। তবে ১৪ ওভার শেষে দলীয় ১৫৪ রানে রনির বিদায়ে গতি কমে রানের চাকার। তাতে শঙ্কা জাগে দুইশ ছাড়ানো নিয়েও। শেষ বেলায় সেই শঙ্কা দূর হয় সেই আতঙ্ক। ক্রেইগ ইয়াংকে ছক্কা মেরে সেই মাইলফলক পাড় করেন তাওহিদ হৃদয়।

তবে শেষ ওভারের ২ বল শেষ হতেই নামে বৃষ্টি। সে কারণে বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টির আগ পর্যন্ত ১৯.৩ ওভার ব্যাট করে বাংলাদেশ সংগ্রহ করে ২০৭ রান। হারিয়েছে তারা ৫ উইকেট। ১৩ বলে ৩ চারে ২০ রান করে সাকিব ও ১ বলে চার রান করে অপরাজিত আছেন মেহেদি হাসান মিরাজ।

তারপরই নামে বৃষ্টি। মাঠ ছেড়ে ক্রিকেটাররা আশ্রয় নিয়েছেন ড্রেসিংরুমে। এদিন ইনিংসের শুরু থেকেই হাত খুলে খেলেছেন লিটন দাস। ২৩ বলে ৪৭ রান করে আউট হয়েছেন তিনি। ফেরার আগে চারটি চার ও তিনটি ছক্কা মেরেছেন তিনি। তবে অন্য ওপেনার রনি তালুকদার টিকে ছিলেন। তুলে নিয়েছেন ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফিফটি।

৩৮ বলে ৬৭ রান করে আউট হয়েছেন তিনি। তার ব্যাট থেকে আসে ৭টি চার ও ৩টি ছক্কা। ফিরেছেন গ্রাহাম হিউমের বলে বোল্ড হয়ে। তার আগে বিদায় নেন নাজমুল হোসেন শান্ত। ১৩ বলে ১৪ রান করেন তিনি।

ব্যাট হাতে নেমে আস্থার প্রতিদান দিয়েছেন শামীম হোসেন পাটোয়ারিও। ২০ বল খেলে ২ চার ও ১ ছক্কায় ৩০ রান করেন তিনি। পরে ক্যাচ আউট দিয়ে ফিরেন তিনি। এছাড়া হৃদয় ৮ বলে ১৩ রান করেন আউট হন।

আইরিশদের পক্ষে ক্রেইগ ইয়াং নিয়েছেন দুটি উইকেট। অবশ্য চার ওভার বল ঘুরিয়ে তাকে খরচ করতে হয়েছে ৪৫ রান। এছাড়া গ্রাহাম হিউম, মার্ক অ্যাডায়ার ও হেরি টেক্টর প্রত্যেকেই নিয়েছেন একটি করে উইকেট। হেরি ছাড়া প্রত্যেকেই ছিলেন খরুচে। ২ ওভার বল করে তিনি দিয়েছেন ১৬ রান।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়