সৌদি আরবকে ‘পৃথিবীর স্বর্গ’ বললেন রোনালদোর গার্লফ্রেন্ড

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৩৩, মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ১৪ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সুপারস্টার ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর গার্লফ্রেন্ড জর্জিনা রদ্রিগেজ। সৌদি আরবে বসবাস নিয়ে সম্প্রতি তিনি মুখ খুলেছেন। ১১ সপ্তাহ আগে পর্তুগিজ ফুটবলার রোনালদো সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসরে যোগদানের জন্য রিয়াজে আসেন। সে সময়ে তিনি সঙ্গে তার একমাত্র প্রেমিকা জর্জিনা রুদ্রিগেজকে নিয়ে আসেন। 

রোনালদোর কারণে জর্জিনাকে এখন সৌদিতে বসবাস করতে হচ্ছে। ইউরোপের এই মডেলের এর আগে কখনও আরব সংস্কৃতি সম্পর্কে ধারনা ছিল না। তবে দীর্ঘ সময় সৌদিতে থাকার ফলে তিনি আস্তে আস্তে আরব সংস্কৃতির সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছেন। বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অভিজ্ঞতা শেয়ার করছেন। এবার তিনি জানিয়েছেন সৌদি আরবে রাজার মতো জীবন পার করছেন।  চ্যানেল২৪

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, মারহাবা, আমি জর্জিনা, এক ভিডিও বার্তায় তিনি নিজের পরিচয় দিচ্ছেন। সৌদি সংস্কৃতি সম্পর্কে তিনি কী পছন্দ করেন তার উত্তর দেওয়ার সময়, নেটফ্লিক্স তারকা বলেন, আমি এই দেশে খুব নিরাপদ বোধ করি এবং পারিবারিক মূল্যবোধের প্রশংসা করি।

মরুর এই দেশে যাওয়ার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সৌদিকে আমার কাছে পৃথিবীর স্বর্গ মনে হয়। এখানে আসতে পেরে আমি খুবই খুশি। সৌদি মরুভূমিতে যে শক্তি এবং জাদু আছে তা অবিশ্বাস্য।

২৯ বছর বয়সী এই তারকা সৌদি আরবে প্রথমবার রমজান মাসের মুখোমুখি হয়েছেন। এ সম্পর্কে তিনি বলেন, এটা আমার জীবনে বিশেষ একটি মুহূর্ত। রমজান মাসকে আমি উপভোগ করছি। 

ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনার পাঁচটি সন্তান রয়েছে। একটি পোস্ট করা ভিডিওতে তিনি বলেন, "আমি শীঘ্রই মধ্যপ্রাচ্য এবং বিশ্বের সেরা সৌদি পারফিউম ব্র্যান্ড ল্যাভার্নের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।”

২০১৬ সালে রোনালদোর সঙ্গে সম্পর্কে জড়ান জর্জিনা। মাদ্রিদের একটি শপে তাদের পরিচয়। সেখানে তিনি সেলস অ্যাসিটেন্ট হিসেবে কাজ করতেন।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়