‘মায়া’তে উচ্ছ্বসিত মিথিলা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪০, বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ১৫ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

আসছে এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার সিনেমা ‘মায়া’। কলকাতার ১৮ শিল্পীর অভিনয়ের পাশাপাশি সিনেমাটিতে কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঢাকার নন্দিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অনুপ্রেরণায় ছবিটি নির্মাণ করেছেন রাজর্ষি দে। মঙ্গলবার (২৮ মার্চ) প্রকাশ পেয়েছে ছবিটির যা মুগ্ধতা ছড়াচ্ছে দুই বাংলার দর্শকদের মধ্যে। সাড়ে তিন মিনিটের ট্রেলারের পঞ্চাশ ভাগ সংলাপ ছিল হিন্দিতে। বাংলার পাশাপাশি হিন্দিতে মিথিলার সংলাপ বলার ধরণ এবং অভিনয় ছিল বেশ সাবলীল। ট্রেলার প্রকাশের পর দর্শকদের কাছ থেকে ভালোই প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

মিথিলা জানান, ছবিতে তার ৭০ ভাগ সংলাপই হিন্দি ভাষায়। জানালেন, হিন্দি ও ইংরেজির পাশাপাশি তানজানিয়া, স্পেনিশ, ফ্রেঞ্চ ভাষায় তিনি মোটামুটি পারদর্শী।

তার ভাষ্যে, ‘আমি এমনিতেই হিন্দি ভালো বলতে পারি। তাই খুব একটা প্র্যাকটিস করতে হয়নি। এর আগে ‘একাত্তর’ নামের একটি সিরিজেও হিন্দি ভাষায় অভিনয় করেছি। তবে এবারের পরিধিটা বেশ বড় ছিলো। আমি আনন্দ নিয়েই কাজটি করেছি।’

‘মায়া’ সিনেমা দিয়েই ২০২১ সালে মিথিলার টলিউড যাত্রা শুরু হয়। যে কারণে সিনেমাটি নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত এই তারকা বলেন, ‘ভারতে আমার যে বন্ধুরা ভালো হিন্দি বলতে পারে, তারা বলেছে আমি ঠিকঠাকই কাজটি করতে পেরেছি। আমার কাছেও তাই মনে হচ্ছে। বাকিটা বলবেন দর্শক-সমালোচকরা।’

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়