সন্তান নিতে ৩০ বছর বয়সেই ডিম্বাণু সংরক্ষণ করেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:২২, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

২০২২ সালের জানুয়ারি মাসে মা হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তার ও নিক জোনাসের মেয়ে মালতী মেরির।আর সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দেয়া নেয়া নিয়ে কম প্রশ্নের মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে। তবে সম্প্রতি এই প্রসঙ্গে নিন্দকদের জবাবও দিয়েছেন তিনি।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী জানিয়েছেন, সন্তান জন্মের প্রক্রিয়া বহু আগেই শুরু করে দিয়েছিলেন তিনি। মাত্র ৩০ বছর বয়স থেকেই ডিম্বাণু সংরক্ষণ শুরু করেন। পাশাপাশি এও জানান, নিককে বিয়ে করতেও রাজি ছিলেন না তিনি।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি বাচ্চাদের ভালবাসি। আমি সব সময়ই বাচ্চা নিতে চেয়েছি। তাই তিরিশে পা দিয়েই আমি ডিম্বাণু সংরক্ষণ করতে শুরু করেছিলাম।’

অনেকেই জানেন, অভিনেত্রীর মা মধু চোপড়া নিজেই স্ত্রীরোগ বিশেষজ্ঞ। মায়ের পরামর্শতেই এই পদক্ষেপ নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার যুক্তি, ‘আমি উচ্চাকাঙ্ক্ষী, ক্যারিয়ারের দিকে আমি সফল হতে চেয়েছিলাম, কিন্তু সেই সময় আমি এমন কাউকে পাইনি, যার সঙ্গে বাচ্চা নেয়ার কথা ভাবতে পারি। তাই মায়ের পরামর্শেই এই সিদ্ধান্ত।’

সন্তানধারণের কথা ভেবেই নাকি প্রথম নিক জোনাসকে বিয়ে করতে চাননি অভিনেত্রী। সম্পর্কে জড়ানোর কয়েক মাসের মধ্যেই বিয়ে করেন তারা। তবে দুজনের বয়সের পার্থক্য ছিলও বেশ অনেকটা। নিক যখন ২৫, তখন ৩৫ পেরিয়েন প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর কথায়, ‘২৫ বছর বয়সে সন্তান নেয়ার কথা ভাবব কিনা, তাই নিয়ে দ্বিধায় ছিলাম। তাই ডেট করতেও চাইনি।’

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়