ট্রেনে কাটা হাজারো মরদেহ উদ্ধারকারীর মৃত্যু ট্রেনে কাটা পড়েই

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:০৩, রবিবার, ১০ জুলাই, ২০২২, ২৬ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সারা জীবন ট্রেন দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠাতেন। শুধু তাই-ই নয়, রেল দুর্ঘটনায় বিষয়েও আমজনতাকে সতর্ক করতেন তিনি…

সারা জীবন ট্রেন দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠাতেন। শুধু তাই-ই নয়, রেল দুর্ঘটনায় বিষয়েও আমজনতাকে সতর্ক করতেন তিনি। রেল পুলিশের সেই সাব-ইনস্পেক্টর নিজেই মারা গেলেন ট্রেনের ধাক্কায়!

ঘটনাটি ভারতের হরিয়ানার পানিপথের।

নিহতের নাম ঈশ্বর সিংহ। গত ৩২ বছর ধরে পানিপথ জিআরপিতে কর্মরত ছিলেন তিনি। ট্রেনে কাটা পড়লে ঈশ্বরই যেতেন সেই মরদেহ উদ্ধারে। তারপর সেই মরদেহ মর্গে পাঠানোর ব্যবস্থা করতেন। ৩২ বছর ধরে এ কাজই করে আসছিলেন তিনি। 

কিন্তু তার পরিবার স্বপ্নেও ভাবতে পারেননি, সারাজীবন ধরে যিনি ট্রেনে কাটা মরদেহ উদ্ধার করেছেন, এক দিন তিনিই ট্রেনে কাটা পড়বেন।

নিহতের পরিবার সূত্রে খবর, প্রতি দিনের মতোই শুক্রবার সকাল ৭টায় কাজে গিয়েছিলেন তিনি। তারপরই খবর আসে স্টেশন থেকে ৫০০ মিটার দূরে রেললাইনের ওপর এক যুবকের মরদেহ পড়ে রয়েছে। সেই খবর পেয়ে ঈশ্বর ঘটনাস্থলে যান। যুবকের মরদেহ অ্যাম্বুল্যান্সে তুলে মর্গের উদ্দেশে যাওয়ার পথে রেললাইন পার হওয়ার সময় দ্রুত গতির একটি ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়