ছাগলকে কুকুরের কামড়, প্রাণ গেল নিরাপত্তা প্রহরীর

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:৫৯, শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

কিশোরগঞ্জে ছাগলের ওপর পোষা কুকুরের আক্রমণকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে আবু বাক্কার (৫০) নামে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আবু বাক্কার করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ পৌর শহরের মেডিল্যাব হেলথ সেন্টারে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, বুধবার একই গ্রামের আলামিনের পোষা কুকুর আবু বাক্কারের ছাগলকে কামড় দেয়। আবু বাক্কার আলামিনের কাছে বিচার নিয়ে যান। কিন্তু এ নিয়ে দুজনই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আলামিন, রায়হান ও বাক্কারসহ তার আত্মীয়-স্বজন স্বদলবলে আবু বাক্কারকে লাঠি দিয়ে আঘাত করেন।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার দুপুরে রোগীর অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বলেন, বৃহস্পতিবার বিকেলে আবু বাক্কার মারা গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে মামলা প্রক্রিয়াধীন।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়