কোম্পানীগঞ্জে আগুনে পুড়ল ১০ দোকান

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৩৫, শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগুনে ১০টি দোকান পুড়ে গেছে। তবে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চরএলাহী বাজারে এ ঘটনা ঘটে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকান মালিকরা। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

চরএলাহী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, চরএলাহী বাজারে প্রায় শতাধিক দোকান রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে হৃদয়ের ব্যাটারিচালিত রিকশার গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মুদি দোকান, মোটরসাইকেল গ্যারেজ, ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজ, কসমেটিকস দোকানসহ ১০টি দোকান পুড়ে যায়। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে দোকান মালিকরা।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ১০টি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়