‘বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রয়োজনে জীবন দেব’

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০২, শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক। তিনি বলেন, বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে। প্রয়োজনে জীবন দেব, জেলে যাব, তবু বাংলাদেশে খালেদা জিয়া, তারেক রহমান আর তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না।

শুক্রবার (৩১ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে স্বেচ্ছাসেবক দল  ঢাকা মহানগর উত্তর।

জয়নুল আবেদীন বলেন, ১৭ জন এখন পর্যন্ত জীবন দিয়েছে। প্রয়োজনের ১৭ হাজার জীবন দেব। কিন্তু শেখ হাসিনার অধীনে দেশে আর কোনো নির্বাচন হবে না।

তিনি বলেন, এই সরকার বিএনপিকে ধ্বংস করার পরিকল্পনা শুরু করেছে। পাশাপাশি সাংবাদিকরা যখন সততার সঙ্গে দেশের সার্বিক পরিস্থিতি তুলে ধরছেন, তখনই বার্তা দিচ্ছে সাংবাদিকদের মুখও সরকার বন্ধ করে দেবে। প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানের নামে সাময়িক মামলা হয়েছে। সাংবাদিক শামসুজ্জামান সাময়িক কারাভোগ করছেন।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি গাজী রেজওয়ান হোসেন রিয়াজের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ ফরিদ হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজীব হাসান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক প্রমুখ।
 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়