২৪ ঘণ্টা মুখ ঢেকেও রক্ষা পেলেন না শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৩৬, শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১৮ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সারাক্ষণই মুখে মাস্ক পরে থাকেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পর্নকাণ্ডে নাম জড়ানোর পর অনেকটা পণ করে বসেন, আলোকচিত্রীদের মুখ দেখাবেন না তিনি। সেভাবেই নিত্যনতুন মাস্ক পরে বাইরে বেরোতেন রাজ। কিন্তু এত কিছুর পরেও রক্ষা পেলেন না তিনি। পাপারাজ্জিদের হাত থেকে বাঁচলেও রেহাই পাননি কোভিডের থাবা থেকে।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। বিষয়টি প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় ট্রোলের বন্যা বয়ে যাচ্ছে। কারো মন্তব্য, ‘এত এত সুরক্ষার পরও করোনা?’ কেউ বলছেন, ‘ভেবেছিলাম পৃথিবীতে করোনা আক্রান্তদের তালিকায় সবশেষ নামটি হবে তার, (রাজ কুন্দ্রা) কিন্তু?’ কারো বিস্ময়ভরা টিপ্পনি, ‘পুরো শরীরের মাস্ক পরার পরও করোনা!’

সারাক্ষণ মাস্ক পরে থাকার কারণ জানিয়ে রাজ কুন্দ্রা বলেছিলেন, ‘আমি জনসাধারণের জন্য এটি পরিধান করছি না। শুধু মিডিয়াকে আমার মুখ দেখার সুযোগ করে দিতে চাই না! তারা আমাকে যে মিডিয়া ট্রায়াল দিয়েছিল তাতে আমি আহত হয়েছি।’

ভারতে ফের বাড়ছে করোনার দাপট। গত কয়েক দিন ধরেই একের পর এক তারকাদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। কিছু দিন আগে ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী মাহি ভিজ করোনা আক্রান্ত হয়েছেন। সামাজিকমাধ্যমে নিজেই সেটা জানান দেন। আইসোলেশনের কারণে এখন সন্তানের থেকে দূরে আছেন তিনি। যা খুবই কষ্টের বলেও জানান অভিনেত্রী। 

এছাড়াও মার্চের প্রথম সপ্তাহে কোভিড পজিটিভ হন একতা কাপুর, কিরণ খের ও পূজা ভাটের মতো তারকারা। ভারতীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে নতুন এই করোনার প্রকোপ থেকে সতর্ক থাকতে জনসাধারণকে অনুরোধ করা হয়েছে।

 

সূত্র : টাইমস অব ইন্ডিয়া 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়