মোটরসাইকেল কিনে না দেওয়ায় গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৫, রবিবার, ২ এপ্রিল, ২০২৩, ১৯ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জামালপুরের সরিষাবাড়িতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছে নাছির মিয়া (১৬) নামের এক কলেজ শিক্ষার্থী।

রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন উইনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন উপজেলার আওনা ইউনিয়নের চেয়ারম্যান বেল্লাল হোসেন।

গত রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টা দিকে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজার এলাকায় তার নিজ ঘরেই শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে নেয়। মৃত নাছির মিয়া ওই এলাকার জয়লাল আবেদনের ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, নিহত নাছির মিয়া তার পরিবারের কাছে কিছুদিন ধরেই মোটরসাইকেল কিনে দেওয়ার আবদার করে আসছিল। মোটরসাইকেলের জন্য সে তার বাবাকে কয়েকবার হুশিয়ারি দেয়, যে দুই দিনের মধ্যে মোটরসাইকেল কিনে না দিলে আত্মহত্যা করবে। দুদিন পর গত রোববার পরিবার মোটরসাইকেল কিনে না দিতে পারায় রাতে নিজ ঘরে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে নেয় নাছির। পরে তার পারিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়েছে।

সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, মোটরসাইকেল কিনে না দেওয়ায় এক কিশোর পেট্রোল গায়ে ঢেলে আগুন লাগিয়ে নেয়। পরে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ মারা গেছে।
 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়