বিয়ের ১০ বছর পর মা হতে যাওয়ার কারণ জানালেন রাম চরণের স্ত্রী

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:০০, বুধবার, ৫ এপ্রিল, ২০২৩, ২২ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। ২০১২ সালে ১৪ জুন উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর কেটে গেছে দীর্ঘ ১০ বছর। কিন্তু এতদিন সন্তান নেননি এই দম্পতি!

সাধারণত সংবাদকর্মীরা সহজে পান না রাম চরণকে। তাই এ নিয়ে তাকে প্রশ্ন করার সুযোগও কম। কিন্তু তার স্ত্রী প্রায়ই এই প্রশ্নের মুখে পড়েন! এ নিয়ে অনেকবার রেগে গেছেন রাম চরণের স্ত্রী। দীর্ঘ প্রতীক্ষার পর বাবা-মা হতে যাচ্ছেন রাম চরণ ও উপাসনা। কিন্তু বিয়ের পর এতটা সময় নেওয়ার কারণ কখনো তারা ব্যাখ্যা করেননি। অবশেষে এ নিয়ে মুখ খুললেন উপাসনা।
 
হিউম্যান অব বম্বের সঙ্গে আলাপকালে এ বিষয়ে কথা বলেছেন উপাসনা। তার মতে— ‘আমি খুব খুব উচ্ছ্বসিত এবং গর্বিত। কারণ সমাজ যখন চেয়েছে তখন নয়, বরং আমরা যখন চেয়েছি তখন মা-বাবা হওয়ার সময় বেছে নিয়েছি। বিয়ের ১০ বছর পর আমরা বাচ্চা নিয়েছি। আমি মনে করি, এটি আমাদের জন্য উপযুক্ত সময়। কারণ আমরা দুজনেই এখন অর্থনৈতিকভাবে স্বাবলম্বী। এখন আমরা আমাদের সন্তানের যত্ন নিতে পারব।’

দীর্ঘ ১০ বছর অপেক্ষা করার সিদ্ধান্ত উপাসনার একার নয়। এ বিষয়ে তিনি বলেন, ‘এটি আমাদের যৌথ সিদ্ধান্ত ছিল। দম্পতি হিসেবে আমাদের উপরে চাপ সৃষ্টি করতে দিইনি, সেটা বাইরের সমাজ থেকে হোক কিংবা পরিবার অথবা বহিরাগত। তারা আমাদের সম্পর্ক এবং আমাদের সন্তানকে কীভাবে বড় করব তা নিয়ে অনেক কথা বলেছেন।’

ছেলের বাবা হতে যাওয়ার খবরটি প্রথমে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন রাম চরণের বাবা চিরঞ্জীবী। গত বছরের ১২ ডিসেম্বর এক টুইটে এই খবর জানান তিনি।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রামচরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা ছিলেন আলোচিত। অম্ল-মধুর সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। এরপর এক সময় রামচরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জন। কিন্তু তখনও পরস্পরকে বন্ধুই ভাবতেন তারা।       

রামচরণের ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই মূলত উপাসনার সঙ্গে এই অভিনেতার প্রেমের সম্পর্ক শুরু হয়। দু’জনের পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি।

২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রাম চরণ ও উপাসনার বাগদান হয়। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। তাদের বাগদান নিয়ে ভক্তদের মধ্যে বেশ উন্মাদনা ছিল। তাকে নিয়ে মিডিয়ার মাতামাতিতে বেশ বিব্রত ছিলেন উপাসনা। তবে সবকিছু বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন রামচরণ। ২০১২ সালের ১৪ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে এই জুটির বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

পরিচালক এস শংকরের ‘আরসি১৫’ সিনেমায় অভিনয় করছেন রাম চরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ম পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে রাম চরণকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়