বর্জ্য অপসারণে নগরবাসীর সহযোগিতা চাই

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫১, রবিবার, ১০ জুলাই, ২০২২, ২৬ আষাঢ় ১৪২৯
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম জাতীয় ঈদগাহ ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করেছেন। একই সঙ্গে উপস্থিত ছিলেন দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসও…

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম জাতীয় ঈদগাহ ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করেছেন। একই সঙ্গে উপস্থিত ছিলেন দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসও।

নামাজ আদায় শেষে উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, দ্রুততম সময়ের মধ্যে কোরবানির বর্জ্য অপসারণে নগরবাসীর সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

তিনি বলেন, ১২ ঘণ্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণের লক্ষ্য নিয়ে নিয়ন্ত্রণ কক্ষ বা কন্ট্রোল রুম চালু করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। যেকোনো সমস্যায় কন্ট্রোল রুমের নম্বরে যোগাযোগ করা যাবে। নম্বরগুলো হলো- ১৬১০৬, ০৯৬০-২২২২৩৩৩ ও ০২-৫৫০৫২০৮৪।

উত্তরের মেয়র আরো উল্লেখ করেন, কোরবানির বর্জ্য অপসারণের জন্য ১০ হাজার কর্মী ও ৬০০টি বর্জ্যবাহী গাড়ি আমরা প্রস্তুত রেখেছি। আশা করছি ১২ ঘণ্টার মধ্যে আমরা বর্জ্য অপসারণ করতে পারব। এজন্য নগরবাসীর কাছে আমরা সহযোগিতা চাই।

এ সময় দেশবাসী ও নগরবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। পবিত্র ঈদুল আজহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সবার জীবন এই প্রত্যাশা ব্যক্ত করেন মেয়র আতিকুল ইসলাম।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়