ফায়ার সার্ভিসের মামলায় ৩ ব্যবসায়ী রিমান্ডে

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৫৬, শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ২৪ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে অগ্নিকাণ্ডে আগুন নেভানোর সময় ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে করা মামলায় বঙ্গবাজারের তিন ব্যবসায়ীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডকৃতরা হলেন- শওকত হোসেন (৫৫), ইদ্রিস (৩০) ও খলিল (৩৬)। এর আগে আগুন নেভানোর সময় ‘পুলিশের ওপর হামলা ও কাজে বাধা দেওয়া’র অভিযোগে দায়ের করা মামলায় গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) তিন জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। তারা হলেন– মো. রাজু, শাওন ও শাহাদাৎ হোসেন।

শুক্রবার (৭ এপ্রিল) তিন ব্যবসায়ীকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের তিন দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা বংশাল থানার এসআই সমীরন মণ্ডল। অপর দিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাইনুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বঙ্গবাজারে অগ্নিনির্বাপণের সময় হামলা ও ফায়ার সার্ভিসের ১৪টি গাড়ি ভাঙচুরের অভিযোগে আজই বংশাল থানায় অজ্ঞাতনামা ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহিন আলম। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়