নানা-নানী হলেন বিল-মেলিন্ডা গেটস

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫২, শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ২৪ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বিশ্বের সাবেক শীর্ষ ধনী ও সফটওয়্যার প্রস্তুতকারী কোম্পানি মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটস ও তার সাবেক স্ত্রী মেলিন্ডা ফ্রেঞ্চ গেটস নানা-নানী হয়েছেন। সাবেক এই দম্পতির জেষ্ঠ্য সন্তান জেনিফার গেটস ও তার স্বামী নায়েল নাসার সম্প্রতি কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন, সেই সুবাদেই নানা-নানী হয়েছেন মেলিন্ডা-বিল।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পৃথক পোস্টে এই তথ্য নিশ্চিত করেছেন বিল গেটস এবং মেলিন্ডা ফ্রেঞ্চ গেটস। 
বিল গেটসের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা পোস্টে দেখা গেছে, নেভি ব্লু রঙ্গের হালকা সোয়েটার এবং সাধারণ প্যান্ট পরিহিত বিল গেটস নিজের নাতনিকে কোলে নিয়ে তার দিকে দিকে তাকিয়ে আছেন এবং তার একটি আঙুল নিজের আঙুল দিয়ে স্পর্শ করে আছেন।

পোস্টটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কবে তুমি বড় হয়ে এই বিশ্বকে দেখার জন্য বেরিয়ে পড়বে— আমি সেই দিনটি দেখার জন্য অধীর হয়ে আছি।’

নাতনিকে কোলে নিয়ে ছবি তুলেছেন মেলিন্ডা ফ্রেঞ্চ গেটসও। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, কমলা রঙের হালকা সোয়েটার ও কালো ট্রাউজার্স পরিহিতা মেলিন্ডা নাতনিকে কোলে নিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন।

ছবির নীচে ক্যাপশনে মেলিন্ডা লিখেন, ‘এক সময় জেনিকে কোলে নিয়ে এভাবে ছবির জন্য পোজ দিয়েছিলাম। আমার সেই ছোট্ট মেয়েটি এখন নিজেই মা এবং আমি তার সন্তানকে কোলে নিয়ে আজ ছবি তুলছি। এর চেয়ে অসাধারণ আর কিছু হতে পারে না। জেনিফার এবং তার স্বামী নাসার— উভয়ের জন্যই আমার শুভকামনা।’

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়