দ্বিতীয় স্ত্রীর ‘পর্ন ভিডিও’ বানিয়েছেন আদনান সামি, দাবি ভাই জুনায়েদের

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:২০, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বিতর্ক আর আদনান সামি যেন মুদ্রার এপিঠ-ওপিঠ হয়ে দাঁড়িয়েছে। পাকিস্তানি বংশোদ্ভূত এই গায়ককে ভারতীয় নাগরিকত্ব দেওয়ার পর থেকেই একের পর এক বিতর্ক দানা বেঁধেছে। এবার আদনানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তাঁর ভাই জুনায়েদ সামি খান। সোশ্যাল মিডিয়া পোস্টে আদনানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন জুনায়েদ। 

জুনায়েদের দাবি, আদনান ‘মিথ্যাবাদী’। তাঁর কথায়, দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর ভিডিও তৈরি করেছে তা আদালতে পেশ করতে। শুধু তাই নয়, নিজের জন্ম থেকে শিক্ষাগত যোগ্যতা সব কিছু নিয়ে মিথ্যা কথা বলে বেড়ায় আদনান সামি। জেলেও নাকি যেতে হয়েছে আদনানকে- অভিযোগ জুনায়েদের। কেন ভারতের নাগরিকত্ব নিয়েছেন ‘তেরা চেহরা’ খ্যাত গায়ক? সেই নিয়েও চাঞ্চল্যকর দাবি জুনায়েদের। 

ভাইয়ের বিরুদ্ধে বিষোদগার করে জুনায়েদ লেখেন, ‘আমি আল্লাহকে ছাড়া কাউকে ভয় পাই না। আমার ভাইয়ের আসল চেহারাটা তুলে ধরা জরুরি। এই কাজ করতে আমার ভালো লাগছে না, তবুও সবার সত্যিটা জানা উচিত। আমি ওর মতো মিথ্যা বলতে পারি না।’ 

জুনায়েদ দীর্ঘ পোস্টে লেখেন, ‘আদনানের জন্ম ১৯৬৯ সালের ১৫ অগস্ট, রাওয়ালপিন্ডির হাসপাতালে। আমিও ওই হাসপাতালেই জন্মেছি ১৯৭৩ সালে। তাই ও যে বলে বেড়ায় ওর জন্ম ইংল্যান্ডে, সেটা সম্পূর্ণ মিথ্যা কথা।’ শুধু নিজের জন্মপরিচয় নিয়েই নয়, শিক্ষাগত যোগ্যতা নিয়েও ভুল তথ্য পেশ করেছেন ভাই, দাবি তাঁর। 

জুনায়েদের কথায়, ইংল্যান্ডে ডিগ্রি অর্জন করতে গিয়ে ফেল করেন আদনান, এরপর লাহোর থেকে প্রশংসাপত্র জাল করেন। পরে আবুধাবি থেকে ‘এ লেভেল’-এর ডিগ্রি অর্জন করেন প্রাইভেটে।

এরপর ভাইয়ের নামে সবচেয়ে বড় বোমাটি ফাটান জুনায়েদ। তাঁর অভিযোগ, ২০০৭-০৮ সাল নাগাদ দ্বিতীয় স্ত্রী সাবাহ গালাদারির ‘পর্ন ভিডিও’ বানান আদনান। তাঁর কথায়, “স্বামী-স্ত্রী নিজেদের ঘনিষ্ঠ ভিডিও শুট করতেই পারেন, তবে সেটা নিজেদের মধ্যে রাখা উচিত! আদনান সেটা কোর্টে পেশ করে গোটা ভারতকে দেখার সুযোগ করে দেয়– আর মিথ্যা বলে যে সেটা ও বানায়নি, বরং বানিয়েছে সাবাহর প্রেমিক! সব মিথ্যা! আমি তো শুনেছিলাম কোর্টে সাবাহ জ্ঞান হারিয়েছিল।”

প্রসঙ্গত দ্বিতীয় স্ত্রী সাবাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে রোয়া ফারাবিকে বিয়ে করেন আদনান। 

নিজের সংগীত ক্যারিয়ারের ব্যর্থতার দায়ও আদনানের ঘাড়ে চাপান জুনায়েদ। লেখেন, ‘সবাই বলত আমি ওর চেয়ে ভালো গান গাই। কিন্তু কোনো দিন আমার পরোয়া করেনি ভাই, একটা স্বার্থপর মানুষ। খুব বাজে চরিত্রের মানুষ, হয়তো ও ভয় পেত আমি ওকে ছাপিয়ে যাব। আমার ক্যারিয়ার যে কোনো দিন গতি পায়নি, তার জন্য শুধু আদনান সামি দায়ী।’ 

সূত্র : হিন্দুস্তান টাইমস, কইমই ডটকম

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়