দীর্ঘ ১৫ বছর পর কাজে ফিরলেন পল্লব

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৫০, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 


এক সময় টিভির জনপ্রিয় মুখ মডেল-অভিনেতা পল্লব। সবশেষ এই অভিনেতাকে দেখা যায় ২০০৮ সালে ওয়াজেদ আলী সুমনের ‘বিয়ে বাড়ি’ সিনেমায়। এরপর থেকেই কাজের বিরতি নেন পল্পব।

অবশেষে দীর্ঘ ১৫ বছর পর তিনি ফিরলেন শুটিংয়ে। তাও সিনেমার, নাম ‘ছায়া’। আরও মজার বিষয় হচ্ছে, সবশেষ কাজ করা পরিচালকের সিনেমা দিয়েই কাজে ফিরেছেন তিনি।

পল্লব বলেন, ‘অনেক দিন পর শুটিং শুরু করেছি। গেল ২ এপ্রিল থেকে পাবনায় নতুন ছবির শুটিং করছি। অবশ্য মাঝে একটা ছবিতে অতিথি চরিত্র কাজ করেছিলাম। ১৯৯১ সাল থেকে প্রায় ১৭ বছর টানা লাইট-ক্যামেরার সঙ্গেই ছিলাম। এই জায়গাটা আমার ভালোলাগার। তাই কাজ করতে এসে নতুন মনে হচ্ছে না। বরং চেনা জায়গায় ফিরে নিজের কাছে প্রশান্তি লাগছে।’

মাঝে কেন দীর্ঘ বিরতি নিয়েছিলেন জানতে চাইলে তিনি বলেন, ‘মাঝে আকস্মিকভাবে বড় ভাইয়ের মৃত্যু হয়। এরপর বাবার মৃত্যু, বাসায় বৃদ্ধ মা। তাছাড়া একটা ব্যবসাও আছে আমার। এসব কারণে মিডিয়ার কাজে বিরতি পড়েছে।’

‘ছায়া’ সিনেমায় সায়াম চরিত্রে অভিনয় করছেন পল্লব। চরিত্রটি একজন নব্য শিল্পপতির। গল্পটি পারিবারিক। পল্লব ছাড়াও এতে আরও অভিনয় করছেন শবনম বুবলী, লুবাবা, অর্নিল প্রমুখ। ‘ছায়া’র চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এর শুটিং হবে পাবনায়।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়