আলিয়াকে ‘দুমুখো’ বলে কটাক্ষ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৫, রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ২৬ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত হন আলিয়া ভাট। তবে এবার সমালোচনার মুখে পড়লেন তিনি। তবে সেটা অভিনয়ের জন্য নয়, বরং তার ফ্যাশনের জন্য। নেটিজেনদের একাংশ তাকে ‘দুমুখো’ বলে কটাক্ষ করতেও ছাড়লেন না।

সম্প্রতি আলিয়ার পুরোনো একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কালো টিশার্ট ও হট প্যান্ট পরেছেন অভিনেত্রী। সেই টিশার্টে লেখা ‘স্পিক আপ ফর অ্যানিম্যাল’। যদিও তার এই টিশার্ট নিয়ে কারো কোনো আপত্তি নেই। ঝামেলা বাধে অভিনেত্রীর হাতের চামড়ার ব্যাগ দেখে। ২০২১ সালে তোলা ওই ছবি হঠাৎই ভাইরাল হয় নেটমাধ্যমে। সেই ছবি দেখেই আলিয়ার ওপর ক্ষিপ্ত নেটপাড়া। অভিনেত্রীকে রীতিমতো ‘দুমুখো’ বলে ধুয়ে দিলেন।

শুধু কি তাই? আলিয়াকে ‘ব্ল্যাকহোল’ বলেও কটাক্ষ করেন কেউ কেউ। কারো মতে, ‘তারকাদের এই ধরনের দ্বিচারিতা দেখতে দেখতে অভ্যস্ত।’ কেউ আবার আলিয়ার পুরোনো এই টিশার্টের সঙ্গে মিল খুঁজেছেন রণবীর কাপুরের আগামী ছবি ‘অ্যানিম্যাল’-এর। তাদের ধারণা, অভিনেত্রী হয়তো স্বামী রণবীরের ছবির প্রচার তখন থেকেই শুরু করে দিয়েছিলেন।

আপাতত মাতৃত্বকালীন বিরতিতে রয়েছেন আলিয়া। খুব শিগগিরই অভিনেত্রীকে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ ছবিতে। মা হওয়ার পর এই ছবির মাধ্যমেই বড় পর্দায় প্রত্যাবর্তন ঘটবে আলিয়ার। এতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়