ভাই বউকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারিয়ে গ্রেপ্তার

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:০৭, মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ২৮ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ছোট ভাইেয়র বউকে ধর্ষণ করতে বড় ভাই আব্দুল করিম (৫০) পুরুষাঙ্গ হারিয়ে হাসপাতালে শয্যাশায়ী। ঘটনাটি ঘটেছে ৯ই এপ্রিল রবিবার সকাল ৮টায় বগুড়া জেলার শেরপুর উপজেলার খাঁনপুর দহপাড়া গ্রামে।

আব্দুল করিম ওই গ্রামের মৃত আফসার প্রামানিকের ছেলে। বর্তমানে সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে আব্দুল করিমের বিরুদ্ধে শেরপুর থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। এরপরেই পুলিশ চিকিৎসাধীন করিমকে হাসপাতালে গ্রেফতার দেখিয়াছে।

জানা যায়, করিম প্রামানিক তার ছোট ভাইয়ের বউকে দীর্ঘদিন যাবৎ কুপ্রস্তাবে দিয়ে আসছিল। এই নিয়ে পারিবারিকভাবে বিচার সালিশও হয়েছে। রবিবার সকালে ওই গৃহবধূ বাড়ীর পার্শ্বে ভূট্টার ক্ষে‌তে ‌যায়। আব্দুল করিমও সেখানে গিয়ে তাকে ধর্ষণ চেষ্টা চালায় গৃহবধূ তার হাতে থাকা ধারালো কাস্তে দিয়ে তার পুরুষাঙ্গে আঘাত করে। এই সময় করিম সেখান থেকে পালিয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয়।ভুক্তভোগী গৃহবধূ বা‌ড়ীতে গিয়ে প‌রিবারের সদস্যদের ঘটনাটি জানালে করিমের বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার বলেন, অভিযুক্ত করিমকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি পুলিশি হেফাজতে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়