এবার দিনক্ষণ জানিয়ে সালমানকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৪৭, মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ২৮ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বলিউড তারকা সালমান খানকে আসছে ৩০ এপ্রিল খুন করা হবে! এমন দিনক্ষণ জানিয়ে আবারও তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে তাকে। সোমবার (১০ এপ্রিল) রাতে এ হুমকির ফোন আসে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে।

এমন ঘটনার পরেই তদন্তে নামে মুম্বাই পুলিশ। জানা গেছে, রাজস্থানের জোধপুর থেকে এই হুমকির ফোনটি এসেছিল। রকি ভাই পরিচয় দিয়ে হুমকি দিয়ে ফোন করে ষোল বছরের এক কিশোর।

এরই মধ্যে এ কিশোরকে শাহপুর থেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই নিয়ে এসেছে পুলিশ। কেন সে সালমান খানকে এ হুমকি দিয়ে ফোন করল, তা জানতে চাইবে পুলিশ।

উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগেও ই-মেইলে খুনের হুমকি দেওয়া হয় বলিউডের ভাইজানকে। তারপরই সালমানের নিরাপত্তা বাড়ানো হয়। নিজের সুরক্ষার জন্য একটি বুলেটপ্রুফ গাড়িও সম্প্রতি কিনেছেন সালমান। যার দাম প্রায় ২ কোটি রুপি।

এর আগেরবার সালমানকে হুমকি দিয়ে মেইল পাঠিয়েছিল গোল্ডি ব্রার নামে এক গ্যাংস্টার। গত বছর মে মাসে পাঞ্জাবের কংগ্রেস নেতা এবং গায়ক সিধু মুসেওয়ালা খুনেও অভিযুক্ত ছিল সে। এ হুমকিমূলক ফোনের জন্য লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার ও রোহিত ব্রারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ।

পর পর এ খুনের হুমকিতে কিছুটা হলেও উদ্বেগে রয়েছেন সালমান৷ গতকালই নিজের পরবর্তী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে নতুন বুলেটপ্রুফ গাড়িতে পৌঁছান ভাইজান।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়