শাহরুখ-প্রিয়াঙ্কার পরকীয়া! খবর ছড়ানোর নেপথ্যে যিনি

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৩০, মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ২৮ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পরকীয়ার ভুয়া খবর ছড়ানোর পেছনে ছিল এক অভিনেত্রীর হাত। এমনটাই দাবি, জোনাসপত্নী প্রিয়াঙ্কার। ২০০৬ সালে ‘ডন’ সিনেমায় অভিনয় করার মাধ্যমে সখ্য বাড়তে থাকে শাহরুখ ও প্রিয়াঙ্কার। তবে সেটা ছিল শুধুই বন্ধুত্বের। এ বন্ধুত্ব যখন আরও বাড়তে থাকে তখন প্রিয়াঙ্কা তার এক কাছের বান্ধবীকে এ তথ্য জানান।

এ তথ্য এক সময় পৌঁছে যায় বলি অভিনেত্রী নীলম কোঠারির কানে। নীলম ছিলেন গৌরীর ঘনিষ্ঠ বান্ধবী। প্রিয়াঙ্কার দাবি, তিনিই গৌরির কানে এ ভুয়া তথ্য দেন। শুধু তাই নয়, বলিউডে এমন গুঞ্জনের জন্ম দেন যে, টরন্টোয় গিয়ে নাকি মধ্যরাতে শাহরুখ প্রিয়ঙ্কাকে গোপনে বিয়ে করেছেন। যদিও নীলম বলেছেন, তিনি এমন কাজ কখনোই করেননি।

এরপরই শাহরুখ গৌরির সংসারের বেজে উঠে অশান্তির সুর। ২০১২ সালে পরিচালক, প্রযোজক করণ জোহরের এক পার্টিতে প্রিয়াঙ্কার প্রতি শাহরুখের বেশি কেয়ারিং ভাব লক্ষ করেন স্ত্রী গৌরি। এরপরই শাহরুখকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নেন গৌরি। সেই সঙ্গে গৌরী বলিউডের প্রযোজক এবং পরিচালকদের অনুরোধ করেন যে, প্রিয়াঙ্কাকে যেন কোনো কাজ দেয়া না হয়।

গৌরির ডিভোর্সের সিদ্ধান্ত মেনে নেননি শাহরুখ। তাই প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করাই বন্ধ করে দেন এই বলিউড বাদশাহ। এদিকে বলিউডে কাজ কমে যাওয়ায় ২০০০ সালে বিশ্বসুন্দরী খেতাব বিজয়ী হলিউডে কাজ করার প্রতি ঝুঁকতে শুরু করেন।

হলিউডেও সফল হন প্রিয়াঙ্কা। ভুয়া খবরের সেই ধাক্কায় নিজের গতিপথই বদলে ফেলেন এ অভিনেত্রী। কণ্ঠশিল্পী হিসেবেও পেয়ে যান আন্তর্জাতিক স্বীকৃতি। সেই বদৌলতে পরিচয় হয় মার্কিন গায়ক, গীতিকার, অভিনয়শিল্পী নিক জোনাসের সঙ্গে।

পরিচয়ের প্রথম দেখাতেই আলাদা ভালো লাগা অনুভব করেছিলেন দুজনই, যা শেষমেশ প্রেম থেকে বিয়ে পর্যন্ত গড়িয়েছে। স্বামীকে নিয়ে আমেরিকায় পাড়ি জমালেও সম্প্রতি ভারতে এসেছেন এ জনপ্রিয় দুই আন্তর্জাতিক তারকা।

ওটিটি প্ল্যাটফর্মে এপ্রিলে মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা অভিনীত ‘সিটাডেল’ নামের ওয়েব সিরিজ। বর্তমানে এই ওয়েব সিরিজটির প্রচারের কাজেই ব্যস্ত সময় পার করছেন এ বলি অভিনেত্রী।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়