বন্যার্তদের পাশে দাঁড়ানোর নির্দেশ খালেদা জিয়ার

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:২৭, সোমবার, ১১ জুলাই, ২০২২, ২৭ আষাঢ় ১৪২৯
খালেদা জিয়া

খালেদা জিয়া

খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন…

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দলের নেতা ও কর্মীদেরকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।

রবিবার (১০ জুলাই) রাতে রাজধানীর গুলশানের বাসায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, সিলেট, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনায় যেখানে বন্যায় মানুষ প্লাবিত হয়েছে, এই দুর্গত মানুষের খবর নিয়েছেন বেগম খালেদা জিয়া।

‘তিনি আমাদের বলেছেন, বন্যার্তদের কষ্ট লাঘব না হওয়া পর্যন্ত তোমরা তাদের পাশে থাকবে। তিনি মনে করেন বন্যার্তদের সেবা করা মানে হচ্ছে মানুষের সেবা করা।’

খালেদা জিয়ার শারীরিক অবস্থা তুলে ধরে মির্জা ফখরুল বলেন, ইমিডিয়েট কোনো বিপদ না থাকলেও তিনি এখনো অসুস্থ।

‘ডাক্তাররা সবাই বলেছেন, যে চিকিৎসা দরকার সেই চিকিৎসা এখানে নেই। যে কারণে ম্যাডামের (খালেদা জিয়া) দেশের বাইরে উন্নত চিকিৎসা নেওয়া দরকার।’

দেশের রাজনীতি নিয়ে কোনো কথা হয়েছে কিনা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘উনি আমাদের দলের প্রধান, দলের চেয়ারপারসন, তিনবারের প্রধানমন্ত্রী। এখনো তিনি দেশের চলমান যে গণতান্ত্রিক আন্দোলন তার খোঁজ-খবর রাখছেন। তিনি মনে করেন, বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ নিশ্চয়ই গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবে।

খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানান বিএনপি মহাসচিব।

এর আগে রাত সাড়ে ৮টায় মহাসচিবের নেতৃত্বে স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান গুলশানের ‘ফিরোজা’য় প্রবেশ করেন। দেড় ঘণ্টা সাক্ষাৎ শেষে রাত ১০টায় বেরিয়ে আসেন তারা।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়