১০০ প্রভাবশালীর তালিকায় শাহরুখ খান

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫৬, শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩, ১ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

 

বিশ্বের একশ প্রভাবশালীর তালিকায় স্থান পেয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। বৃহস্পতিবার ২০২৩ সালের এই তালিকা প্রকাশ করে টাইম ম্যাগাজিনে। শাহরুখের সঙ্গে এই তালিকায় আরও রয়েছেন জেনিফার কুলিজ, কে হুয়ে কোয়ান, লেখক সালমান রুশদি ও পেড্রো প্যাস্কাল।

গত বছর রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখ খানের একটি ছবি শেয়ার করা হয়েছে টাইম ম্যাগাজিনে। বলিউড সুপারস্টারের এই কৃতিত্বেরে জন্য বেজায় খুশি দীপিকা পাড়ুকোন।

তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, শাহরুখ খানের সঙ্গে প্রথমবার দেখা করার কথা আমি কখনোই ভুলতে পারব না। আমি সবেমাত্র একটি স্যুটকেস এবং একটি স্বপ্ন নিয়ে বেঙ্গালুরু থেকে মুম্বাই এসেছিলাম। পরের জিনিসটি হল আমি তার বাড়িতে বসে আছি! জানলাম আমাকে একটি চরিত্রের জন্য বিবেচনা করা হচ্ছে, তার বিপরীতে একটি ছবিতে। সেই ঘটনার ১৬ বছর হয়ে গিয়েছে। আমাদের সম্পর্ককে বিশেষ করে তোলে একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস এবং শ্রদ্ধা। শাহরুখ খান চিরকাল সর্বকালের সেরা অভিনেতাদের একজন হিসেবে পরিচিত হবেন।

তিনি আরও লেখেন, যারা শাহরুখ খানকে কাছ থেকে চেনে বা তার প্রতি টান রয়েছে, তারা কখনওই মাত্র ১৫০ শব্দে এই বিষ্ময়, শাহরুখ খানের ব্যাপারে লিখে শেষ করতে পারবে না। 

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়