শ্রীলঙ্কার প্রেসিডেন্টের বাসভবনে মিলল লাখ লাখ রুপি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৩, সোমবার, ১১ জুলাই, ২০২২, ২৭ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের সরকারি বাসভবন টেম্পল ট্রিতে লাখ লাখ রুপি খুঁজে পাওয়ার দাবি করেছেন…

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের সরকারি বাসভবন টেম্পল ট্রিতে লাখ লাখ রুপি খুঁজে পাওয়ার দাবি করেছেন বিক্ষোভকারীরা। ভবনটিতে বিক্ষোভকারীরা ঢোকার পর এ দাবি করেন তারা।

রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ফুটেজে গোতাবায়ার বাসভবন থেকে খুঁজে পাওয়া সেই রুপি গুনতে দেখা যায় বিক্ষোভকারীদের।

রুপির বান্ডিল ঘিরে আছেন কয়েক জন। তাদের মধ্যে একজন সেই রুপি গুনছেন। মোবাইলে সেই দৃশ্য ধারণ করছেন কেউ কেউ। এ সময় অন্য একজন এসে ক্যামেরার সামনে আরও কয়েক বান্ডিল রুপি দেখাচ্ছিলেন।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, সরকারবিরোধী বিক্ষোভকারীরা টেম্পল ট্রিতে যে অর্থ খুঁজে পেয়েছেন, তা ভবনের নিরাপত্তা ইউনিটের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, প্রাসঙ্গিক তথ্যগুলো খতিয়ে দেখার পরে ভবনের বর্তমান পরিস্থিতি কী সেটা ঘোষণা দিয়ে জানানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

গত শনিবার সরকারবিরোধী শত শত বিক্ষোভকারী শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর কেন্দ্রস্থলে প্রেসিডেন্ট গোতাবায়ার সরকারি বাসভবনে ঢোকে পড়েন। বিক্ষোভকারীদের আরেকটি দল প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহের ব্যক্তিগত বাড়িতে ঢুকে অগ্নিসংযোগ করেন।

বিক্ষোভকারীরা যখন প্রেসিডেন্টের বাসভবনে ঢোকেন, তখন সেখানে গোতাবায়া ছিলেন না। এখন তিনি কোথায় আছেন, সে খবরও কেউ জানেন না। এ ঘটনার পর তার সঙ্গে শুধু স্পিকার মাহিন্দা ইয়াপা আবেবর্ধনের কথা হয়েছে।

গোতাবায়া স্পিকার মাহিন্দা ইয়াপাকে জানিয়েছেন, আগামী বুধবার তিনি পদত্যাগ করবেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়