নিজেদের ঘাড়ে করে মার্কেট থেকে মালামাল বের করছে পু‌লিশ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৪১, শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ২ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) খ মহিদ উদ্দিন বলেছেন, রাজধানীর নিউমার্কেটে আগুনের ঘটনায় পুলিশ সদস্যরা নিজের ঘাড়ে করে মার্কেট থেকে মালামাল বের করার চেষ্টা করছে।

শনিবার সকালে রাজধানীর নিউ সুপার মার্কেট পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শহীদুল্লাহ।

তিনি বলেন, ঘটনার শুরু থেকেই বাংলাদেশ পুলিশ অগ্নিনির্বাপণ কাজে সহায়তা করছে। সেই সাথে উৎসুক জনতার নিয়ন্ত্রণ করছে। এছাড়াও যে সম্পদের ক্ষতি হতে থাকে সেই সম্পদগুলো রক্ষার জন্য পুলিশ সহায়তা করে আন্তরিকভাবে।

খ মহিদ উদ্দিন বলেন, আপনারা খেয়াল করে দেখবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদস্যরা নিজেদের ঘাড়ে করে প্রচুর মালামাল বের করছে। প্রায় ২ ঘণ্টা ধরে পুলিশের সদস্যরা মালামাল বের করার চেষ্টা করছে। পাশাপাশি উৎসুক জনতাকে কন্ট্রোল করছে। ফায়ার সার্ভিস বা অন্যান্য সংস্থার লোকেরা যাতে ঠিকভাবে কাজ করতে পরে।

শ‌নিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে এ আগুন লাগে। সকাল ১০টায় এ প্রতিবেদন লেখার সময়ও আগুন নিয়ন্ত্রণে আসেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আগুন নিয়ন্ত্রণে আনতে গি‌য়ে এখন পর্যন্ত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৯ জন ফায়ার সার্ভিসের কর্মী ও একজন স্বেচ্ছাসেবী।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এখন পর্যন্ত ৯ জন ফায়ার ফাইটার আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়