মসজিদের টাকা ভাগবাটোয়ারা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৪৮, শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ২ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় মসজিদের টাকা ভাগবাটোয়ারা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে  জলিল মিয়া নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত আরো ৭ জন। শুক্রবার (১৪ এপ্রিল) জুড়ী উপজেলার দক্ষিণ চাটেরা গ্রামে ইফতারের পর পর নিহত জলিল মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার জায়ফর নগর ইউনিয়নের চাটেরা গ্রামের দক্ষিণ চাটেরা নতুন মসজিদের টাকা ভাগবাটোয়ারা নিয়ে শুক্রবার জুম্মার নামাজের পর একই গ্রামের ইয়াছিন মিয়া ও তারা মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয় একই এলাকার জলিল মিয়ার। এই ঘটনার জের ধরে ইফতারের পর পর ইয়াছিন মিয়া ও তারা মিয়ার নেতৃত্বে সংঘটিত হয়ে জলিল মিয়ার বাড়িতে হামলা করেন। হামলায় দেশীয় ধারাল অস্ত্রের আঘাতে জলিল মিয়া (৬০) ঘটনাস্থলেই মারা যান এবং তার ছেলে কাদির মিয়া গুরুতর আহত হন। এসময় সংঘর্ষে দুই পক্ষের ৭ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম জানা যায়নি। আহত ও নিহত একই উপজেলার একই গ্রামের বাসিন্দা।

জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অসিত দেবনাথ জানান, নিহতের মাথায় গুরুতর জখম রয়েছে। হাসপাতালে ৭ জন চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ  হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জুড়ী থানার এসআই অঞ্জন কুমার দাস জানান, লাশের সুরতহাল করা হয়েছে। পুলিশ হেফাজতে ইয়াছিন মিয়া ও তার ছেলে কামরুলকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়