ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:৪১, বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩, ৭ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে।

এদিকে ঈদ সামনে রেখে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের অনুমতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ৬টা থেকে ছয়টি শর্তে মোটরসাইকেল চলাচল শুরু হয়। ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চালকরা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল প্লাজায় অপেক্ষা শুরু করেন। তাদের অনেকেই ঢাকা থেকে রাতে এবং অনেকেই সেহেরি করেই রওনা দিয়েছেন।

তবে সময় হওয়ার আগে কাউকে সেতুতে উঠতে দেয়া হয়নি। মোটরসাইকেল ঘুরিয়ে এনে পদ্মা সেতু উত্তর থানার সামনে দিয়ে আলাদা লেনে পদ্মা সেতুর টোল প্লাজার আগে আটকে রাখে পুলিশ।

এ সময় এক পুলিশ কর্মকর্তা বলেন, সরকার ঘোষিত সকাল ৬টার আগে কোনও মোটরসাইকেল পদ্মা সেতুতে উঠতে দেয়া হবে না। এ জন্য যেসব মোটরসাইকেল ৬টা বাজার আগেই পদ্মা সেতু প্লাজার কাছে চলে আসছে তাদের আমরা পদ্মা সেতু উত্তর থানার সামনে থেকে রোড ডাইভারশন দিয়ে ঘুরিয়ে আলাদা করে রাখা হচ্ছে।

পদ্মার সেতুতে চলতে মোটরসাইকেলের জন্য রয়েছে নির্ধারিত একটি টোল। এ ছাড়া পদ্মা সেতুর পরেও মোটরসাইকেলের জন্য রোড ডাইভারশন দেয়া হয়েছে।

পদ্মা উত্তর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, মোটরসাইকেলগুলোকে শৃঙ্খলিতভাবে পদ্মা সেতুতে ওঠানোর জন্য থানার একটি টিম কাজ করছে। সকাল ৬টার আগে কোনও মোটরসাইকেলকে পদ্মা সেতুতে উঠতে দেয়া হয়নি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়