৭ বছরের মামাতো বোনকে ধর্ষণচেষ্টা ১৩ বছরের হাবিবুল্লাহর, অতঃপর...

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:১১, বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩, ৭ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ৭ বছরের মামাতো বোনকে ধর্ষণ চেষ্টায় হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১৩ বছর বয়সী হাবিবুল্লাহ নামে তারই ফুফাতো ভাইকে আটক করে থানা হেফজতে নিয়েছে পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন। 

পুলিশ জানায়, সম্প্রতি ঢাকা থেকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার গ্রামের বাড়িতে আসে ওই কিশোর। মঙ্গলবার সে এলাকায় ফুফুর বাড়ি বেড়াতে যায়। বুধবার বিকেলে সে তার প্রথম শ্রেণিতে পড়ুয়া ফুফাতো বোনকে নিয়ে বাড়ির বাইরে ঘুরতে বের হয়। তারপর থেকে ওই শিশুকে আর পাওয়া যাচ্ছিল না। এশার নামাজের পর শিশুটি নিখোঁজের বিষয়টি ওই এলাকার মসজিদের মাইকেও ঘোষণা করা হয়।

এরপর সবাই শিশুকে খুঁজতে বের হয়। এক পর্যায়ে পাওয়া যায় শিশুটিকে নিয়ে বের হওয়া মামাতো ভাইকে। পরে তাকে স্থানীয়রা চাপ প্রয়োগ করলে সে জানায় তার ফুফুর বাড়ির পাশের এক ভুট্টা ক্ষেতে রয়েছে শিশুটি। পরে সবাই ভুট্টা ক্ষেতে গিয়ে শিশুটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

পুলিশ জানায়, শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ সময় শিশুটি চিৎকার করলে তার গলা চেপে ধরা হয়। তখন শ্বাসরোধে মারা যায় শিশুটি। এ ঘটনায় নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ওসি জামাল হোসেন বলেন, শিশুটিকে ধর্ষণচেষ্টার পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শিশুটির মরদেহ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এছাড়া তার মামাতো ভাইকে আটক করা হয়েছে। আগে থেকেই সে অপরাধের সঙ্গে জড়িত। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়