ঈদে দুই বলিউড-ঢালিউড খানই ফ্লপ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৪, মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১২ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সিনেমার জন্য ঈদের বাজার সবচেয়ে বড় বাজার। কারণ ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো নিয়ে দর্শকআগ্রহ থাকে বেশি। আর এই সময়ে মুক্তি পায় তারকাবহুল সিনেমা। এবার ঈদে ভারত আর বাংলাদেশে মুক্তি পেয়েছে দুই খানের দুই ছবি। সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ আর শাকিব খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’।

বলিউড ভাইজান সালমান খানের ছবি ঈদে মুক্তি পাওয়া মানেই দর্শকদের প্রত্যাশা তুঙ্গস্পর্শী হওয়া; কিন্তু এই ঈদে ভাইজান নাকি নিভু নিভু। সল্লু ভাইজানের মুক্তি পাওয়া ছবিটি ওপেনিং সেল খুব একটা ভালো পেল না। সালমান খান-পূজা হেগরে জুটির এই ছবির সেল রিপোর্ট ভালো নয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। চার বছর পর ঈদে সিনেমা হলে এসেছে সালমান খানের কোনো ছবি। সঙ্গত কারণেই দর্শক প্রত্যাশা ছিল বিশাল; কিন্তু তা পুরোপুরি পূরণ করতে ব্যর্থ তিনি।

প্রথম দিনে ছবি ভারতীয় বক্স অফিস থেকে আয় করেছে মাত্র ১৫ কোটি; যা আপাতদৃষ্টিতে খুব ভালো নয়। আর সালমান খানের ছবি হিসেবে বেশ হতাশাজনকই বলা চলে। ভারতীয় চলচ্চিত্রের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন, ছবিটি তার প্রথম দিনে ১৫.৮১ কোটি আয় করেছে। গণমাধ্যম থেকে জানা গেছে, সালমান খানের ঈদ রিলিজের মধ্যে সবচেয়ে বেশি ব্যবসা করেছিল ভারত (৪১ কোটি)।

এদিকে প্রায় এক বছর পর শাকিব খানের সিনেমা এসেছে হলে। আগের মতো এই ছবি নিয়েও দর্শক সাড়া পাওয়া যাচ্ছে না। মানে শাকিব খানের ছবি মানেই যে তার ভক্তদের ঈদ, তেমন কিছুই দেখা যাচ্ছে না। দুই-একটি হলে সিনেমাটি ভালো গেলেও বাকি হলগুলো দর্শকশূন্যই বলা যায়।

অথচ দীর্ঘদিন পর মুক্তি পাওয়া শাকিব খানের এই ছবি ঘিরে সিনেমাপ্রেমীদের বেশ আগ্রহ ছিল। অনেকেই আশা করেছিলেন হলগুলোতে শো সংখ্যা বাড়ানো হবে; কিন্তু তেমন কিছুই হয়নি। তপু খান পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়