৬ স্ত্রীর সঙ্গে থাকতে ২০ ফুটের খাট বানালেন যুবক!

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫২, বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ১৪ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

এক নয়, দুই নয়; ৬ জন স্ত্রী তার। স্ত্রীদের সময় দিতে দিতেই দিন কেটে যায়। তবে সবার সঙ্গেই সম্পর্কের ভারসাম্য বজায় রেখে চলেন আর্থার উসরো (৩৭) নামে ব্রাজিলের ওই যুবক।

সবার সঙ্গে সম্পর্ক ঠিক থাকলেও ঝামেলা বাঁধত শোবার সময়। প্রতি স্ত্রীর সঙ্গে আলাদা আলাদা করে ঘুমাতে হতো তাকে। কোনো দিন এই ঘরে, কোনো দিন পাশের ঘরে, আবার কোনো সময় সোফা— এমনকি মেঝেতেও কাটত রাতের পর রাত। সেই সমস্যার সম্মুখীন হতে হতে তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন।

নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়, ২০ ফুটের নতুন খাট বানিয়েছেন আর্থার। এটি লম্বায় ২০ ফুট এবং চওড়ায় ৭ ফুট। প্রায় ৮১ লাখ টাকা খরচ করে বিশাল এই খাট তিনি বানিয়েছেন। এই বিছানায় ৬ জন স্ত্রীর সঙ্গে একত্রে সময় কাটানোর পরিকল্পনা করেছেন তিনি। পাশাপাশি সবার কাছ থেকেই একটি করে সন্তান চান তিনি। পাশাপাশি তিনি অপেক্ষায় আছেন, কে তাকে আগে সন্তান দিতে পারে।

আর্থার জানিয়েছেন, এই বিশেষ খাট তৈরি করতে তার ১৫ মাস সময় লেগেছে। ১২ জন কর্মী সেটি তৈরি করেছেন।

ব্রাজিলের সাও পাওলোতে স্ত্রীদের নিয়ে থাকেন আর্থার। তিনি প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইটে ছবি এবং ভিডিও পোস্ট করেন নিয়মিত। সেখান থেকেই তার যাবতীয় রোজগার। আর্থার এবং তার সঙ্গিনীরা এই ওয়েবসাইট থেকে মাসে ৫১ লাখ টাকা আয় করেন।

আর্থার জানান, কার সঙ্গে সময় কাটাবেন তা আগে থেকেই ঠিক করে রাখেন। তাতে নাকি ভুল বোঝাবুঝির সম্ভাবনা কম। এ জন্য একটি রুটিনও তিনি তৈরি করে রেখেছেন। যদিও রুটিন বারবার গুলিয়ে ফেলেন বলে জানিয়েছেন নিজেই।

আর্থারের স্ত্রীর সংখ্যা একসময় ছিল ৯। পরে সম্পর্কে জটিলতা তৈরি হওয়ায় চারজনের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন তিনি। পাঁচ স্ত্রীকে নিয়ে কিছু দিন থাকার পর সম্প্রতি আরও একটি বিয়ে করেছেন তিনি। তাই বর্তমানে তার স্ত্রীর সংখ্যা দাঁড়িয়েছে ৬-এ।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়