মগবাজার ফ্লাইওভারে প্রাণ গেলো বাসচালকের

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:২৩, শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩, ১৫ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর মগবাজার ফ্লাইওভারের ওপরে পিকআপ ভ্যানচাপায় শহিদুল ইসলাম বাবু (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি বলাকা পরিবহনের বাসের চালক ছিলেন।

শুক্রবার (২৮ এপ্রিল) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

শহিদুলকে হাসপাতালে নিয়ে যাওয়া একই পরিবহনের আরেক বাসচালক মো. কানন জানান, তারা বাসটি নিয়ে কমলাপুরের দিকে যাচ্ছিলেন। ওই বাসের মধ্যে তিনি ঘুমিয়ে ছিলেন। বাসের হেলপার না থাকায় ঘুম থেকে উঠে গেটে দাঁড়ান বাবু। গাড়িটি চালাচ্ছিলেন তাদের এক বন্ধু।

তিনি আরও জানান, মগবাজার ফ্লাইওভারের ওপর দিয়ে যাওয়ার সময় একটি বাস পাশ থেকে তাদের বাসটিকে চাপ দেয়। এতে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে বাসের গেটে দাঁড়িয়ে থাকা বাবু রাস্তায় পড়ে যান। এ সময় পেছন দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন বাবু। মুমূর্ষু অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত বাবু উত্তরা জসীম উদ্দীন রোডে থাকতেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মগবাজার ফ্লাইওভারের ওপরে বাস থেকে পড়ে যান ওই ব্যক্তি। পরে পিকআপ ভ্যানের চাপায় আহত হন। সহকর্মীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়