নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৫৮, শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩, ১৫ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

জয়পুরহাট সদর উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেছে। এ ঘটনায় বাসটির ২৭ জন যাত্রী আহত হয়েছেন।

২৭ এপ্রিল রাতে পাঁচবিবি-জয়পুরহাট সড়কের গতনশহর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের সবাই পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

থানা-পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদের ছুটি শেষে ‘আনাছ পরিবহন’ নামের যাত্রীবাহী একটি বাস পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকার যাত্রীদের নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে জয়পুরহাট সদর উপজেলার গতনশহর এলাকায় এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরেই উল্টে যায়। এতে বাসের ২৭ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠান।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, চলন্ত যাত্রীবাহী বাসটি উল্টে ২৭ জন যাত্রী আহত হয়েছেন। বাসটি সড়কে হেলেদুলে আসছিল বলে আহত যাত্রীরা জানিয়েছেন। বাসের চালক নেশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। চালক ও সহকারী দুজনেই ঘটনার পর পালিয়ে গেছেন। আহত বাসযাত্রীদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়