যারা দেখেছেন সবাই প্রশংসা করেছেন: ববি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫৭, সোমবার, ১ মে, ২০২৩, ১৮ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। দীর্ঘদিন কাজ করছেন ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কাজ করেছেন কলকাতায়ও। নিয়মিত বিরতিতেই তার অভিনীত সিনেমা প্রদর্শিত হচ্ছে। সম্প্রতি ঈদুল ফিতর উপলক্ষ্যে তার অভিনীত ‘পাপ’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছে। 

এ সিনেমা, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে িএকটি জাতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

* ‘পাপ’ সিনেমা নিয়ে দর্শক সাড়া কেমন পাচ্ছেন?

** ভালোই সাড়া পাচ্ছি। ক্রাইম থ্রিলার গল্পের এ সিনেমাটি যারা দেখেছেন সবাই প্রশংসা করেছেন। বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে আমিও দেখেছি। অনেকেই বলেছেন আপনাকে এসি (অ্যাসিসট্যান্ট কমিশনার অব পুলিশ) শায়লা মনে হচ্ছে, ববি মনে হচ্ছে না। সামাজিক মাধ্যমেও বেশ কিছু দর্শক সিনেমাটি নিয়ে বেশ প্রশংসা করেছেন। দর্শকদের এসব সাড়া দেখেও বোঝা যায় সিনেমাটি ভালো চলছে।

* অল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তির পাশাপাশি প্রচারণাও কম ছিল এ সিনেমার...

** আসলে প্রচারণায় পিছিয়ে ছিল সিনেমাটি, আমার এটা মনে হচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে যথেষ্ট প্রচারণা চালানো হয়েছে এবং এখনো হচ্ছে। আমি নিজেও প্রচারণায় অংশ নিয়েছি। হ্যাঁ, এটি সত্যি, বেশিসংখ্যক সিনেমা হলে এটি মুক্তি পায়নি। আশা করছি, এ সিনেমাটি নিয়ে দর্শকদের যে আগ্রহ দেখছি ধীরে ধীরে হলের সংখ্যা বাড়বে।

* প্রশংসার পাশাপাশি ঈদের সিনেমা নিয়ে সমালোচনাও শোনা যায়। বিষয়টি কীভাবে দেখছেন?

** ক্যারিয়ারের শুরু থেকেই গল্প, চরিত্র যেমনই হোক তা দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য চ্যালেঞ্জ নিয়ে অভিনয় করছি। আমি আলোচনা ও প্রশংসা যেমন গ্রহণ করি, তেমনই কাজের সমালোচনাও সাদরে গ্রহণ করার চেষ্টা করি।

* সিনেমার বর্তমান বাজার নিয়ে কী বলবেন?

** দিন যত গড়াচ্ছে সিনেমা মুক্তির সংখ্যা বাড়ছে। হলমুখী হচ্ছে মানুষ। এটি বেশ আনন্দের। আমরা চাই এ ধারা অব্যাহত থাকুক। যার সিনেমাই মুক্তি পাক, দর্শক প্রেক্ষাগৃহে গেলে খুব ভালো লাগে।

* শুটিংয়ে ফিরবেন কবে?

** ঈদ উৎসবের আমেজ এখনো চলছে। আর সিনেমার প্রচারণাও করছি। বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছি। আরও কয়েক দিন পর শুটিংয়ে ফেরার চেষ্টা করব। 

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়