যশোর জেলা যুবদল সহসভাপতিকে কুপিয়ে হত্যা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:০৩, মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ২৮ আষাঢ় ১৪২৯
বদিউজ্জামান ধনি

বদিউজ্জামান ধনি

যশোর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনী (৫২) দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন। শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার বাসিন্দা।

শহরের শংকরপুরের আকবরের মোড়ে মঙ্গলবার (১২ জুলাই) বেলা পৌনে ১২টার দিকে তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

বিষয়টি করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে দুপুর ১২টা ১০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয়দের বরাতে ওসি জানান, দুপুর পৌনে ১২টার দিকে আকবরের মোড়ে একটি দোকানে বসেছিলেন বদিউজ্জামান। এ সময় রিকশা দিয়ে এসে কয়েকজন ব্যক্তি তার জামার কলার ধরে টেনেহিঁচড়ে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে ফেলে রেখে যায়।

আশেপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ টার পর মারা যান তিনি।

যশোর জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক বলেন, প্রকাশ্য একজন রাজনৈতিক নেতাকে হত্যা করা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি। খুনিদের অবিলম্বে আটক করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, কারা কী কারণে বদিউজ্জামানকে হত্যা করেছে, তাৎক্ষণিকভাবে কিছু বলা যাচ্ছে না। হত্যায় জড়িতদের আটকের জন্য পুলিশ কাজ করছে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়