আমার বিয়ে নিয়ে মানুষের ঘুম নেই: সোনাক্ষী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০৪, মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ২৮ আষাঢ় ১৪২৯

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নেট দুনিয়ায় তার বিয়েকে ঘিরে নানা মুখরোচক খবর দেখা যায়। বিয়ের প্রশ্ন তাকে রীতিমতো ক্লান্ত করে ফেলে। শুরুতে এসব পাত্তা না দিলেও আর এসব মোটেও পছন্দ করেন না শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড নায়িকা নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন।

সোনাক্ষী এক সাক্ষাৎকারে বলেছেন, আমি সব সময় চেয়ে এসেছি যে আমার কাজ নিয়ে সবাই কথাবার্তা বলুক। কিন্তু মানুষের সে বিষয়ে আগ্রহ কম। তারা জানতে বেশি আগ্রহী যে আমার ব্যক্তিগত জীবনে কি চলছে। আর সেসব নিয়ে নানা মনগড়া কাহিনি বানাতে সবাই যেন ওস্তাদ!

তিনি বলেছেন, যতক্ষণ না আমি নিজে চাইব আমার ব্যক্তিগত জীবনের কথা কাউকে বলতে, ততক্ষণ পর্যন্ত কেউ এ ব্যাপারে জানতে পারবে না। আমি মানুষটা এ রকমই। আর আমার এই আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমেও দেখতে পাবেন। সোশাল মিডিয়ায় আমি সেটাই পোস্ট করি, যা আমি শেয়ার করতে চাই। এছাড়া আর কিছু পাবেন না।

নিজের বিয়ে নিয়ে নানা গুজব প্রসঙ্গে সোনাক্ষী বলেছেন, বিয়ে নিয়ে আমাকে প্রায়শই গণমাধ্যম আর সাধারণ মানুষের নানান প্রশ্নের মুখোমুখি হতে হয়। আমার বাবা-মার থেকে তারাই বেশি প্রশ্ন করে। মনে হয় যেন আমার বিয়ে নিয়ে আমার খবর নেই, মানুষের ঘুম নেই। আমার বিয়েকে ঘিরে আমার অভিভাবকদের থেকে তারা যেন বেশি চিন্তিত।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়