প্রথমবারের মতো কান উৎসবে আনুশকা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৮, শুক্রবার, ৫ মে, ২০২৩, ২২ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বেশ কয়েক বছর ধরেই বেছে বেছে কাজ করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মেয়ে ভামিকা ও স্বামী বিরাট কোহলিকে নিয়েই ব্যস্ত রাখছেন নিজেকে। হাতে ছবির সংখ্যাও অন্যদের তুলনায় কম। তারই মাঝে এবার শোনা গেল সুখবর। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো রেড কার্পেটে হাঁটবেন এ বলি অভিনেত্রী।

ভারতে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত এমানুয়েল লেনিন সম্প্রতি আনুশকা শর্মা ও বিরাট কোহলির সঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘দারুণ লাগল বিরাট কোহলি ও আনুশকা শর্মার সঙ্গে সাক্ষাৎ করে। টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা তাদের আগামী টুর্নামেন্টের জন্য। আর আনুশকাকে শুভেচ্ছা তার কান চলচ্চিত্র উৎসবের জন্য।’

গেল ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য ছিলেন দীপিকা পাড়ুকোন। এছাড়া কসমেটিক্স ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। সেই পথই এবার অনুসরণ করবেন আনুশকা। তবে কানের আসন্ন আসরে তাকে কোন ভূমিকায় দেখা যাবে তা জানা যায়নি।

১৬ মে থেকে শুরু হবে কান চলচ্চিত্র উৎসব। সেখানে সিনেমা জগতের সঙ্গে যুক্ত নারীদের সম্মানিত করা হবে। সেই পুরস্কার প্রদান করবেন আনুশকা ও অস্কারজয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট। ২৭ মে পর্যন্ত চলবে এই উৎসব।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়