যে কারণে সন্তান নিচ্ছেন না ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:৪৪, শুক্রবার, ৫ মে, ২০২৩, ২২ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

২০২১ সালে ভিকি কৌশলকে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে ক্যাটরিনা অন্তঃস্বত্ত্বা বলে খবর ছড়িয়েছে। বিমানবন্দর থেকে শুরু করে ঈদের পার্টি অভিনেত্রীর ছবি দেখে ছড়িয়েছে গুজব। বলা হয়েছে, ক্যাটরিনা নাকি মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সময়ের সঙ্গে সেই গুজব আর বাস্তবে পরিণত হয়নি।

সূত্রের খবর, সন্তান নেওয়ার চিন্তাভাবনা করছেন ক্যাটরিনা। এ বিষয়ে ঘনিষ্ঠমহলে আলোচনাও করেছেন তিনি। শোনা যাচ্ছে, এই মুহূর্তে আগে নিজের হাতে থাকা সিনেমার শুটিং শেষ করতে চাইছেন অভিনেত্রী।

দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমার শুটিং শেষ করতে এখনও ক্যাটরিনার কিছুটা সময় লাগবে। ও দিকে সালমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমার শুটিংও বাকি।

হাতে রয়েছে ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’। এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা। অভিনেত্রী নাকি জানিয়েছেন, এই সিনেমার শুটিং শেষ করে তারপর তিনি মা হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

সম্প্রতি সোশালে একটি ছবি পোস্ট করেন ফারহান। ছবিটি রাজস্থানের মরুভূমিতে তোলা হয়েছে। ফারহান জানিয়েছেন ‘জি লে জারা’ সিনেমার লোকেশন রেকিতে তিনি ব্যস্ত। লোকেশন চূড়ান্ত করে ফেলেছেন মানে খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু করবেন ফারহান। অর্থাৎ ক্যাটরিনার পক্ষ থেকে সুখবর জানতে অনুরাগীদের আর খুব বেশি অপেক্ষা করতে হবে না।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়