নারায়ণগঞ্জে বয়লার বিস্ফোরণে নিহত বেড়ে ৫

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:০৮, শনিবার, ৬ মে, ২০২৩, ২৩ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্টিল মিলে বয়লার বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৫ মে) রাত পৌনে ১১টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে ওই বিস্ফোরণের ঘটনায় পাঁচজনের মৃত্যু হলো।

নিহত গোলাম রাব্বানীর (৩৫) শরীর ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তার গ্রামের বাড়ি লালমনিরহাট। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। 

গত বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকায় আরআইসিএল স্টিল মিলে লোহা গলানোর বয়লারে বিস্ফোরণ হয়। এতে গলিত তরল লোহা শ্রমিকদের ওপর ছিটকে পড়লে দগ্ধ হন সাতজন। এ দুর্ঘটনায় হাসপাতালে নেওয়ার পথেই মারা যান শংকর (৪০) নামের এক শ্রমিক। অন্যদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ওই দিন রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইলিয়াস আলী (৩৫)। আগুনে তাঁর শরীরে ৯৮ শতাংশ দগ্ধ হয়। এরপর গতকাল সকাল ১০টা ২০ মিনিটের দিকে মারা যান মো. নিয়ন (২০) এবং দুপুর ১টার দিকে  মো. আলমগীর (৩০)। আর গত রাতে মারা গেলেন গোলাম রাব্বানী। এনিয়ে এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়