অতিথির পায়ের আঙুল চুষে খাওয়ার দায়ে হোটেলের ম্যানেজার গ্রেপ্তার

আন্তর্জাতিক সংবাদ || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৯, রবিবার, ৭ মে, ২০২৩, ২৪ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

যুক্তরাষ্ট্রের একটি হোটেলের একজন ম্যানেজারকে অতিথির রুমে ঢুকে তার পায়ের আঙুল চুষে খাওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

নিউ ইয়র্ক পোস্ট অনুসারে, ন্যাশভিলের ৪র্থ অ্যাভিনিউ সাউথ হিলটন হোটেলে ম্যানেজার পদে কাজ করেন ৫২ বছর বয়সী ডেভিড নিল। ৩০ মার্চ ভোর ৫টার দিকে তাকে একজন পুরুষ অতিথির পায়ের আঙ্গুল চুষতে দেখা যায়।

গণমাধ্যমটি জানিয়েছে, ওই অতিথি ন্যাশভিল পুলিশ বিভাগকে বলেছেন, তিনি ঘুম থেক জেগে উঠে তার পায়ের আঙ্গুলের চারপাশে নিলের মুখ খুঁজে পান এবং অবিলম্বে তার মুখোমুখি হন। অতিথি ৫২ বছর বয়সী ওই ব্যক্তিকে হোটেলের কর্মচারীদের একজন হিসেবে চিনতে পেরেছিলেন। কারণ আগের দিন টেলিভিশন ঠিক করতে তার ঘরে আসা কর্মচারীদের মধ্যে ওই ব্যক্তিও ছিলেন।

অন্যদিকে নিল পুলিশকে বলেছেন, তিনি অতিথির ঘরে প্রবেশ করেছিলেন, কারণ তিনি ধোঁয়ার গন্ধ পেয়েছিলেন। তাই তিনি নিশ্চিত করতে চেয়েছিলেন যে অতিথি ঠিক আছেন।

তবে পুলিশ বলছে, নিল হোটেলের নিরাপত্তাকর্মীর কাছে ধোঁয়ার গন্ধের কথা উল্লেখ করেননি। এ ছাড়া হোটেলের অন্য অতিথি বা কর্মচারীদের কেউই ধোঁয়ার গন্ধ পাওয়ার কথা জানাননি।

পুলিশ জানিয়েছে, ওই অতিথির রুমে প্রবেশের জন্য নিল যে চাবি ব্যবহার করেছিলেন তা এখনো উদ্ধার করা যায়নি। শুক্রবার তাকে মার্কিন শহর লেবাননে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গুরুতর চুরি ও হামলার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বিভাগের দেওয়া তথ্য অনুসারে, নিল বর্তমানে ২৭ হাজার মার্কিন ডলারের বন্ডে জেলে আছেন। 

এদিকে সম্প্রতি তিব্বতের একটি হোটেলে আরেকটি উদ্ভট ঘটনা ঘটেছে। একজন অতিথির বিছানার নিচ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। অতিথি ‘তীব্র গন্ধ’ পেয়েছিলেন। তিনি প্রাথমিকভাবে ভেবেছিলেন, নিচের তলায় বেকারি বা ঘর গরম করার হিটার থেকে গন্ধ আসছে। তিনি ওই বিছানায় তিন ঘন্টা ঘুমিয়েছিলেন। কিন্তু দুর্গন্ধের কারণে পরে তাকে অন্য ঘরে নিয়ে যাওয়া হয়। বিবিসি জানিয়েছে, এর কিছুক্ষণ পরই সেখানে একটি মরদেহ পাওয়া যায়। পরে রাতেই এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করে পুলিশ।

সূত্র : এনডিটিভি

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়