রিকশাচালককে পিটিয়ে আইনজীবী বললেন, ওকে কি পুজো করব?

যশোর সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:১৩, সোমবার, ৮ মে, ২০২৩, ২৫ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

যশোরে তুচ্ছ ঘটনায় এক রিকশাচালককে মারধর করেছেন আরতি রাণী ঘোষ নামে এক আইনজীবী।

রোববার (৭ মে) দুপুরে আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে। পথচারীরা ওই আইনজীবীকে নিবৃত করার চেষ্টা করেও ব্যর্থ হন। অবশ্য ওই আইনজীবীর দাবি- তিনি সঠিক কাজটি করেছেন। তিনি গুরুতর জখম হয়ে যশোর সিএমএইচে ভর্তি আছেন।

এদিকে এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে আরতি রাণী ঘোষের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি।

ঘটনার সময় এক পথচারীর ধারণ করা ভিডিওতে দেখা যায়, কালো গাউন পরিহিত আইনজীবী আরতি রাণী ঘোষ এক রিকশাচালককে চড় থাপ্পর মারছেন। লাল গেঞ্জি পরিহিত এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টা করছেন। ওই ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী লাগাতারভাবে রিকশাচালককে চড়থাপ্পড় মারতে থাকেন। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক রিকশা নিয়ে চলে যান।

এ বিষয়ে অভিযুক্ত আইনজীবী আরতি রানী ঘোষ বলেন, আমি কোর্ট শেষ করে বারে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক আমাকে ধাক্কা দেয় এবং আমি পড়ে গিয়ে আহত হই।

এমন আচরণ করা ঠিক হয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ওকে কি পুজো করবো?’

এ ঘটনায় যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহক বলেন, এ ঘটনা অনাকাঙ্ক্ষিত। ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন তিনি।
 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়