বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫৬, বুধবার, ১০ মে, ২০২৩, ২৭ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে শহরের মালগ্রাম মহল্লার ডাবতলা এলাকায় ঘটনাটি ঘটে।

বগুড়ায় নিহত নাহিদুল ইসলাম নাহিদ (৩০) মালগ্রাম কলেজপাড়া এলাকার মাছ ব্যবসায়ী ঝন্টু শেখের ছেলে। তিনি শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। পাশাপাশি বেসরকারি ব্যাংকের এজেন্ট শাখায় কাজ করতেন তিনি।

স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন ধরেই বালুর ব্যবসা ও সুদের কারবারসহ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। তারই জেরে মঙ্গলবার রাতে এই খুনের ঘটনা ঘটে।

বগুড়ার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির পরিদর্শক হরিদাস মণ্ডল জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মালগ্রাম ডাবতলায় পূর্ববিরোধের জের ধরে কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে নাহিদকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা, কেন হত্যা করেছে, তাৎক্ষণিক বিষয়টি জানা যায়নি। স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে হামলায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়