সাম্প্রদায়িকতার সঙ্গে জড়িতরা মানুষ নয়, বর্বর: এমপি উবায়দুল মোকতাদির

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৩৫, শুক্রবার, ১২ মে, ২০২৩, ২৯ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

‘বাঙালির প্রাণের গান ও স্লোগান গাইতে হবে। যে এগুলো করবে না, আমি তার সঙ্গে নেই’

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, যারা সাম্প্রদায়িকতার সঙ্গে জড়িত তাদের আমি মানুষ বলি না, তারা মানুষ নামধারী বর্বর। আগামী নির্বাচনে এই আসন থেকে যেকোনো লোক নির্বাচন করলে আমার আপত্তি নেই।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ীতে ৪তলা বিশিষ্ট ভক্ত নিবাসের ফলক উন্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বাঙালির প্রাণের গান ও স্লোগান গাইতে হবে। যে এগুলো করবে না, আমি তার সঙ্গে নেই। স্বাধীনতা ও জয় বাংলার প্রশ্নে আমি আপসহীন। যারা এই কথায় বিশ্বাস করেন তারা আগামী নির্বাচনে আমার পাশে থাকবেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক মনিশংকর কীর্তনীয়া, জেলা জজ কোর্টের পিপি মাহবুবুল আলম খোকন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, আনন্দময়ী কালী বাড়ী ট্রাস্ট কমিটির সভাপতি অরুপ সাহা, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, সদস্য বিভাষ রায়, আশিষ কুমার পাল, রাকেশ রায়সহ সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষ।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়