বাড়ির বাগানের মাটির ৭ ফুট নিচে মিলল অভিনেতার লাশ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০৮, সোমবার, ২৯ মে, ২০২৩, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাজিলের জনপ্রিয় অভিনেতা জেফেরসন মাচাডোর রহস্যজনক মৃত্যুতে তোলপাড় চলছে বিশ্বজুড়ে। নিজ বাড়ির বাগানের মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে ৪৪ বছর বয়সী এই অভিনেতার মরদেহ।

ব্রাজিলের স্থানীয় গণমাধ্যম হতে জানা যায়, আঙুলের ছাপ থেকে মাচাডোর পরিচয় শনাক্ত করে পুলিশ। হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়এই অভিনেতাকে। তাকে কাঠের বাক্সে ঢুকিয়ে চেইন দিয়ে বেঁধে দেওয়া হয়েছিল। পরে বাড়ির পেছনের দিকের বাগানে ৭ ফুট কবর খুঁড়ে সেই বাক্স ঢুকিয়ে ওপরে সিমেন্ট দিয়ে ঢালাই করে দেওয়া হয়।

গেল চার মাস ধরে মাচাডো নিখোঁজ হওয়ায় অনেক খোঁজাখুঁজির পর তল্লাশি চালানো হয় তার বাড়িতে। সেখানে বাড়ির বাগানের মাটির ৭ ফুট নিচ থেকে কাঠের বাক্সে হাত পা বাঁধা অবস্থায় মৃতদেহ পাওয়া যায় এই অভিনেতার।

জানা গেছে, মাচাডোর ৭৩ বছর বয়সী মা মারিয়া দাস ডোরেসেরকে একটি মেসেজ দিয়েছিলেন তিনি। যাতে বলা হয়, তার ফোন কমোডে পড়ে গিয়েছে। তাই তিনি ভিডিও কল করতে পারছেন না। এরপর গেল ২৯ জানুয়ারি মায়ের সঙ্গে শেষবারের মতো কথা হওয়ার পর থেকেই নিষ্ক্রিয় হয়ে যায় অভিনেতার ফোনের লোকেশন। এমনকি ক্লাউডের পাসওয়ার্ডও বদলে যায়।

তবে সেই বাড়ির মালিক দাবি করেন, তিনি অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিকে ভাড়া দিয়েছিলেন এই বাড়িটি। যে মাচাডোকে চেনেন বলে দাবি করেছিলেন। পরে সিসিটিভি ফুটেজে দেখা যায়, গেল মাসে সেই বাড়িতে ঢুকছেন ওই ব্যক্তি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়