বিয়ে করলেন লাউতারো মার্টিনেজ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১১, বুধবার, ৩১ মে, ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

দীর্ঘ ৫ বছরের সম্পর্কটা পরিণয়ে রূপ দিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লাউতারো মার্টিনেজ। প্রেমিকা অগাস্টিনা গ্যানডলফোকের সঙ্গে গাটছড়া বাঁধলেন তিনি। ইতালির বিখ্যাত লেক কমোতে হয়েছে বিয়ের অনুষ্ঠান।

ইন্টার মিলানে যোগ দেয়ার পর ২০১৮ সালে অগাস্টিনার সঙ্গে পরিচয় হয় মার্টিনেজের, শুরু হয় প্রেমও। ২০২১ সালে জন্ম নেয় তাদের একমাত্র সন্তান নিনা। এবার বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন তারা।

মার্টিনেজ-অগাস্টিনার বিয়েতে উপস্থিত ছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে আছেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, নিকো গঞ্জালেস, হুয়াকিন কোরেয়া ও নিকোলাস তাগলিয়াফিকো।

অনুষ্ঠানে লিওনেল মেসি না থাকলেও তার পিএসজি সতীর্থ আশরাফ হাকিমি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। হাকিমি মার্টিনেজের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছেন।

এদিকে, মার্টিনেজ বিয়ে করলেন ইন্টার মিলানের সঙ্গে দারুণ এক মৌসুম কাটানোর পর। দীর্ঘ ১৩ বছর পর চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পা রাখল ইন্টার। ইউসিএল সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে মার্টিনেজের একমাত্র গোলেই এসি মিলানকে হারায় ইন্টার। এই নিয়ে চলতি মৌসুমে ২৭ গোল করলেন মার্টিনেজ। যেটি তার ক্যারিয়ারেরই সেরা বছর। মৌসুমটাও দারুণ কেটেছে। প্রথমে আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ। ক্লাবের হয়ে দুই শিরোপা জয়ের পর এখন সামনে হাতছানি ইউরোপসেরা হওয়ার।

ফাইনালে ইন্টার জয় পেলেই ইতিহাসের পাতায় নাম উঠবে লাউতারো মার্টিনেজের। এখন পর্যন্ত নয়জন ফুটবলার একই মৌসুমে বিশ্বকাপ ও ইউরোপ সেরা হওয়ার গৌরব অর্জন করেছেন। ইন্টার মিলান ফাইনাল জিতলে দশম খেলোয়াড় হিসেবে গৌরবের সেই তালিকায় নাম উঠবে মার্টিনেজের। আগের নয় জনের মধ্যে ছয়জন ফুটবলার একসঙ্গে এই কীর্তি অর্জন করেছিলেন।

আগামী ৯ জুন ইস্তাম্বুলে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার লড়াইয়ে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ইন্টার মিলান।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়