বরের জুতা লুকানোকে কেন্দ্র করে হাতাহাতি, নিহত ১

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০২, বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২, ৩০ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রুহুল আমিনের ছেলের বিয়ে ঠিক হয় কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের মো. শহীদের মেয়ের সঙ্গে। পরে…

বিয়ে বাড়িতে বরের জুতা লুকানোকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বরের বাবার মৃত্যু হয়েছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নে।

বুধবার (১৩ জুলাই) রাতে ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে ওই ইউনিয়নের কড়ইতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. রুহুল আমিন ফুলবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রুহুল আমিনের ছেলের বিয়ে ঠিক হয় কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের মো. শহীদের মেয়ের সঙ্গে। পরে মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে কনের বাড়িতে বরযাত্রীরা এসে খাওয়া দাওয়া করে। এ সময় বিয়ের হয়ে যাওয়ার পর বিকেল সাড়ে ৫টার দিকে মজার ছলে কেউ বরের জুতা লুকিয়ে ফেলেন। পরে এ ঘটনাকে কেন্দ্র করে বরের বাবার সঙ্গে কনে পক্ষের লোকজনের বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এ সময় বরের বাবা রুহুল আমিন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া বলেন, এ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ দেওয়া হয়নি।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়