৭৯ বছর বয়সে বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন মিক জ্যাগার

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:২৪, সোমবার, ৩ জুলাই, ২০২৩, ১৯ আষাঢ় ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

৭৯ বছর বয়সে বাগদান সারলেন ‘দ্য রোলিং স্টোনস’ তারকা মিক জ্যাগার। যদিও এই রকস্টারের বান্ধবী মেলানি হ্যামরিকের বয়স মাত্র ৩৬। গত নয় বছর ধরে একে অপরের প্রেমে রয়েছেন মিক ও মেলানি। অবশেষে নিজেদের সম্পর্কের পরবর্তী অধ্যায়ে সূচনা করলেন যুগল। মিক-মেলানির এমন সিদ্ধান্তে খুশি তাদের পরিবারও।

 

২০১৪ সাল থেকে মিক জ্যাগারের সঙ্গে সম্পর্কে রয়েছেন মেলানি। ২০১৬ সালে মেলানির অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এসেছিল। অষ্টমবার বাবা হয়েছিলেন মিক। আশ্চর্যের কথা হলো, মিকের প্রথম ও অষ্টম সন্তানের বয়সের ব্যবধান ৪৫ বছর।
মিক জ্যাগারের প্রথম সন্তানের নাম ক্যারিস হ্যান্ট। তার বয়স এখন ৫৩ বছর, জ্যাগারের বড় মেয়ে জেডের বয়স এখন ৫২ বছর! তবে সম্পর্কের মারপ্যাঁচে কোনোদিনই হারিয়ে যাননি মিক, বরং নিজেকে নতুন করে আবিষ্কার করেছেন। প্রেমিকা মেলানি ও তাদের ছয় বছর বয়সী সন্তান ডেভেরাক্স নিয়েই সুখেই কাটছিল দিন, এবার সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন শিল্পী।

সম্প্রতি এক অনুষ্ঠানে মেলানির হাতে কোটি টাকার হিরের আংটি জ্বলজ্বল করতে দেখা গিয়েছে। ঘনিষ্ঠমহলে এনগেনগেজমেন্টের ঘোষণাও সেরে ফেলেছেন মেলানি।

জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘হ্যাঁ, ওরা বাগদান সেরে ফেলেছে। এখন ওরা হবু বর-বউ। ওদের পরিবারও এই সম্পর্কে সম্মতি দিয়েছে।’

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়