গলা কেটে নিজেই আত্মহত্যা করেছেন গণমাধ্যমকর্মী বারী: পুলিশ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:০৩, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২ শ্রাবণ ১৪২৯
 আব্দুল বারী- ফাইল ফটো

আব্দুল বারী- ফাইল ফটো

বেসরকারি টেলিভিশন ডিবিসির সিনিয়র এক্সিকিউটিভ প্রডিউসার আব্দুল বারী নিজেই আত্মহত্যা করেছেন। এর আগে একটি দোকান থেকে তিনি নিজেই ছুরি কেনেন। যা দিয়ে তিনি শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে জখম হন বলে পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে।

শনিবার (১৬ জুলাই) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আমরা এক মাসেরও বেশি সময় ধরে ঘটনাটির পারিপার্শ্বিক সব বিষয় নিয়ে তদন্ত করি। তদন্তে দেখা গেছে, মানসিক অবসাদ থেকে গলা কেটে নিজেই আত্মহত্যা করেছেন বারী। মরদেহ উদ্ধারের সময় তার পাশে থাকা একটি ছুরিও উদ্ধার করা হয়।

‘পাশাপাশি ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, একটি দোকান থেকে বারী নিজেই ছুরি কিনেছেন। পরে বিভিন্ন স্থানে তিনি ঘোরাফেরাও করেন। গুলশান এলাকায় গিয়ে আত্মহত্যা করেন। যদিও আমরা প্রথমে এটিকে হত্যা বলেই ধরে নিয়েছিলাম। কিন্তু তদন্তে গিয়ে দেখা গেল যে তিনি আত্মহত্যা করেছেন। আমরা আদালতে সেভাবেই প্রতিবেদন দাখিল করব।’

উল্লেখ্য, গত ৭ জুন রাতে মহাখালীর বাসা থেকে বের হন বারী। এরপর আর বাসায় ফেরেননি। পরদিন সকালে তার মরদেহ গুলশান থানা পুলিশ উদ্ধার করে। তার গলা কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন ছিল। পরে এ ঘটনায় নিয়তের স্বজনেরা গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশের পাশাপাশি মামলাটি গোয়েন্দা পুলিশও ছায়া তদন্ত শুরু করে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়