পিকআপ ভ্যান কেড়ে নিল বাবা-ছেলের প্রাণ

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৫, মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২, ৪ শ্রাবণ ১৪২৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও টিলাপাড়া জামে মসজিদের সামনে পিকআপ ভ্যানের চাপায় বাবা-ছেলে নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫০) ও তার শিশুপুত্র মোহাম্মদ আলী (৬)। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা। ফলে দীর্ঘ সময় বন্ধ থাকে যান চলাচল।

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী মহাসড়কের পাশে একটি দোকান থেকে সকালে একমাত্র ছেলেকে বিস্কুট কিনে দেন। বিস্কুট হাতে নিয়ে তার ছেলে মোহাম্মদ আলী সড়ক পার হওয়ার জন্য দৌড় দিলে তার পেছনে দৌড়ে যান বাবা ইউসুফ আলী। এ সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ডিআই মিনি পিকআপ ভ্যান শিশু মোহাম্মদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বাবা ইউসুফ আলী গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। চালক পালিয়ে গেছে।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা। ফলে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও যান চলাচল স্বাভাবিক করে।    

গজনাইপুর ইউনিয়নের ইউপি সদস্য জাহেদ চৌধুরী জানান, আগামী ২৪ জুলাই দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনাই যাওয়ার কথা ছিল দুর্ঘটনায় নিহত ইউসুফ আলীর। কিন্তু দুর্ঘটনায় একমাত্র ছেলেসহ প্রাণ গেল তার। ইউসুফ আলীর পরিবারসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া।  

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল দেব সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়