কুমিল্লায় সড়কে ঝরল ৩ জনের প্রাণ

কুমিল্লা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৪২, বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ৬ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রাম এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন…

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রাম এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন।

নিহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার জাজিয়ারা গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে সেলিম (২২), একই উপজেলার কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মনের ছেলে লক্ষ্মণ বর্মন (২৬)।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে পিকআপটিকে ফাঁড়িতে আনা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাসচাপায় আব্দুর রশিদ (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের বাসিন্দা।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে দাউদকান্দির বানিয়াপাড়া দরবার শরিফে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন আব্দুর রশিদ। এ সময় নাওতলা এলাকায় ঢাকাগামী অজ্ঞাতনামা একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রশিদের। নিহত রশিদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে।
 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়