অভিনেতা ম্যাথু পেরি আর নেই

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৪১, রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ১৩ কার্তিক ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মারা গেছেন আমেরিকার জনপ্রিয় অভিনেতা ও কৌতুকশিল্পী ম্যাথু পেরি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৪। শনিবার (২৮ অক্টোবর) অভিনেতার নিজবাড়ি থেকে উদ্ধার করা হয় ম্যাথু পেরির মৃতদেহ। 

জানা গেছে, অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়ির বাথরুম থেকে মৃত অবস্থায় পাওয়া যায় ম্যাথুকে। তবে অভিনেতার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। কিন্তু তদন্তকারীদের দাবি, স্বাভাবিকভাবেই মৃত্যুই হয়েছে ম্যাথুর।

নব্বইয়ের দশকে জনপ্রিয় টেলিভিশন শো ‘ফ্রেন্ডস’র প্রধান ছয় চরিত্রের অন্যতম ছিল চ্যান্ডলার বিং। আর সেই চরিত্রে অভিনয় করেই দর্শকের নজরে কাড়েন ম্যাথু। তার সংবেদনশীল কৌতুকাভিনয়ে ব্যাপক মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

তবে পর্দায় কৌতুক চরিত্রে অভিনয় করে দর্শকের মনোরঞ্জন করলেও ক্যামেরার নেপথ্যে কঠিন জীবন যাপন করতে হয়েছিল ম্যাথুকে। ব্যথার ওষুধ ও মদে আসক্ত ছিলেন এই অভিনেতা। এমনকি একাধিকবার রিহ্যাবেও যেতে হয়েছিল তাকে। জনসমক্ষে নিজের এই লড়াইয়ের কথা তুলে ধরেছিলেন এই তারকা।

১৯৭৯ সালে ‘২৪০-রবার্ট’ ড্রামা ছোট একটি চরিত্র দিয়ে অভিনয়ে পা রাখেন ম্যাথু। পরে ১৯৮৮ সালে ‘বয়েজ উইল বি বয়েজ’ কাজ করেন। এরপর ‘ফ্রেন্ডস’-এ অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান এই অভিনেতা।

এ ছাড়া সানসেট স্ট্রিপে টেলিভিশন সিরিজ ‘স্টুডিও ৬০’-এ অভিনয় করার পাশাপাশি, ‘পেরি ফুলস রাশ ইন’, ‘অলমোস্ট হিরোস’, ‘দ্য হোল নাইন ইয়ার্ডস’, ‘দ্য হোল টেন ইয়ার্ডস’, ‘দ্য রন ক্লার্ক স্টোরি’ এবং ‘১৭ অ্যাগেইন’সহ বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

১৯৬৯ সালের ১৯ আগস্ট উইলিয়ামসটাউন, ম্যাসাচুসেটসে জন্মগ্রহণ করেন ম্যাথু। তার মা সুজান মেরি মরিসন একজন কানাডিয়ান সাংবাদিক। যিনি কানাডার সাবেক প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর প্রেস সেক্রেটারি হিসেবে কাজ করেছেন। তার বাবা জন বেনেট পেরিও একজন আমেরিকান অভিনেতা এবং প্রাক্তন মডেল।

 

সূত্র : সিএনএন

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়